Connect with us

Tollywood

প্রথমবার মা ডাকল মেয়ে, আনন্দে চোখে জল অঙ্কিতার! ভিডিও হল ভাইরাল

Published

on

প্রতিটা নারীর কাছে মাতৃত্বের স্বাদ সকল কিছুর উর্ধ্বে। আর সেই মাতৃত্বের অপরূপ শব্দ অর্থাৎ মা ডাক শুনতে কে না চায়? ২০২০ সালের মাতৃ দিবসের দিনই মা হওয়ার আগাম খবর ভাগ করে নিয়েছিলেন তিনি। মাসখানেক পরেই তার বেবি বাম্প ছবি প্রকাশ্যে আসে।

করোনা পরিস্থিতির মধ্যেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল। গুয়াহাটির একটি বেসরকারি হাসপাতালে রাজকন্যার জন্ম দিয়েছেন তিনি। মেয়ের নাম রেখেছেন আরুণ্যা।

ছোট্ট আরুণ্যার দেখাশোনা সব কিছুই নিজের হাতে সামলাচ্ছেন তিনি। একবছরের অন্নপ্রাশন গুয়াহাটিতে পালন করলেন তিনি। কলকাতায় ফিরে আবার সিরিয়ালের ব্যস্ত শিডিউলে ফিরবেন তিনি। কিন্তু এরমাঝে মেয়ের কাছ থেকে বিশেষ উপহার পেলেন তিনি। ছোট্ট আরুণ্যা তাকে মা বলে ডাকল। প্রত্যেক নারী এই মা ডাক শোনার অপেক্ষায় থাকেন। সেই মুহূর্তের আনন্দ ভাগ করে নিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে লেখেন, ‘প্রত্যেক মা অপেক্ষা করেন কখন তার ছোট্ট সন্তান প্রথমবার মা বলে ডাকবে’। আনন্দের সাথে অভিনেত্রী জানান, অবশেষে অপেক্ষার অবসান, মা বাবা ডাকতে শিখেছে। এরপরেই তিনি সকল অনুরাগীদের কাছে আশীর্বাদ প্রার্থনা করেন।

গত ২০১৯ সালে সৌমিত্র পালের সাথে চার হাত এক করেন অভিনেত্রী। তাদের সুখী পরিবারের ছবি সোস্যাল মিডিয়াতে প্রায়শই দেখা যায়। গত বছরেই তাদের পরিবারে নতুন অতিথি আগমন আনন্দের বাতাবরণ তৈরি হয়। অবশেষে মা ডাক শুনলেন অভিনেত্রী। এবার দেখার ফের কবে ধারাবাহিকের পর্দায় দেখা যায় অভিনেত্রীকে।

 

Trending