Connect with us

Bollywood

পরিচারিকা মা, ছোটবেলা কেটেছে নুন-রুটি চিবিয়ে! জানুন জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংয়ের চোখে জল আনা জীবন কাহিনী

Published

on

একসময় কি খাবেন তা জানতে না। বাড়ি বাড়ি রান্না করে মা সংসার চালাতেন। শুধু পরিচারিকার কাজ করে সংসার টানতে পারবেন না বলে, কম্বল ও ঠাকুরের ওড়না বুনতেন মা। আর্থিক অভাব কি! তা বেশ ভালোমতোই জানেন কমেডিয়ান ভারতী সিং।

নিজের কঠিন সময়ের কথা মনীষ পলের চ্যাট শোতে শেয়ার করলেন কমেডিয়ান ভারতী সিং। এক সময় জাতীয় স্তরের রাইফেল শুটার ছিলেন তিনি। পাঞ্জাবের হয়ে খেলেছিলেন। খেলার কারণেই কলেজে পড়াশোনার সুযোগ পান। কলেজের হোস্টেলে দু’বেলা খাওয়ার পেয়ে, আর বাড়িতে আসতে ইচ্ছে করতনা ভারতী সিংয়ের। কারণ বাড়িতে ছিল না সেই পরিমাণে সুযোগ-সুবিধা। কখনো নুন দিয়ে রুটি চিবিয়ে দিন কেটেছে বলে জানালেন ভারতী সিং।

বেশ আর্থিক অনটনে দিন কেটেছে তাঁর। তিনি বললেন, এখন রুটির সঙ্গে ডাল, তরকারি খাই। সেটাই অনেক। নিজের জীবনে বেশি কিছু চান না তিনি। শুধু তিনি ভয় পান, সেই পুরোনো দিনে ফিরে যেতে। তিনি সেটুকুনি সামর্থ্য চান, যাতে নিজের পরিবারকে রুটির সঙ্গে ডাল খাওয়াতে পারবেন। এখন তিনি দর্শকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। তাঁর কথাতে দর্শকেরা নিজেদের দুঃখ ভুলে যান। কিন্তু অনেকের কাছেই অজানা তাঁর অতীতের কাহিনী।

অনেক কষ্ট করে আজকের কমেডিয়ান ভারতী সিং হতে পেরেছেন। তাঁর কথায় বড় বড় সুপারস্টাররাও হেসে লুটিয়ে পড়েন। দূর থেকে তাঁকে দেখতে পেলেই হাসির ফোয়ারা ফুটে ওঠে সকলের মনে। নিজের কথার জাদুতে দর্শকের মন কেরেছেন ভারতী সিং। যদিও বা সেটাই তাঁর কাজ। কিন্তু সকলের কাছে এই ক্ষমতা থাকেনা।

আজ তিনি বিয়ে করে সংসার করছেন। নিজের কেরিয়ারে বেশ ভালো জনপ্রিয়তাই অর্জন করেছেন। তবে নিজের এই জনপ্রিয়তাটা হারাতে চান না কোনদিনই। জনপ্রিয়তার শিখরে উঠে আজ পেছনে তাকাতে ভয় পান। ফিরে পেতে চান না নিজের পুরনো দিনগুলো। ধরে রাখতে চান নিজের কেরিয়ারকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending