Tollywood

Aindrila Sharma: জন্মদিনেই মৃত্যুকে দেখেছিলেন খুব কাছ থেকে! পরপর দুইবার ভয়ঙ্কর ক্যান্সার জয়! কীভাবে লড়েছেন ঐন্দ্রিলা?

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা কয়েক বছর আগে হয়তো যে নামটা মানুষ সেভাবে চিনত না কিন্তু আজ তাকে চেনে ক্যান্সার বিজয়ী হিসাবে। অভিনেত্রী হিসেবে তিনি তো অনেক আগেই বাংলার টেলিভিশন প্রেমী দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে যত তার জীবনযুদ্ধের কাহিনী প্রকাশ্যে এসেছে ততবার কুর্নিশ জানিয়েছে প্রতিটা মানুষ।

২০১৫ সালে নিজের জন্মদিনের দিন প্রথম জানতে পারেন অভিনেত্রী যে তিনি মারণ রোগে আক্রান্ত। হঠাৎই এই খবর ঐন্দ্রিলার পুরো দুনিয়াটাকে ওলট পালট করে দিয়েছিল। চিকিৎসা করতে করতে ডাক্তাররাও তাকে বলে দিয়েছিল আর হয়তো গুনে গুনে হাতে ছটা মাস। কিন্তু বাবা-মা দিদি এবং কাছের কজন বন্ধু তাদেরকে পাশে নিয়েই এই লড়াই লড়েছিলেন তিনি। তারপরে ২০১৬ সালে আবার সুস্থ হয়ে ওঠেন অভিনেত্রী।

Why TV actress Aindrila Sharma is an inspiration to all - Times of India
তারপরে ২০১৭ সালে ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবনে পা দেন ঐন্দ্রিলা। সেখান থেকে ২০২১ সাল পর্যন্ত চুটিয়ে কাজ করেছেন বাংলা টেলিভিশনে। তারপরে আবার ২০২১ সালে হঠাৎই ১৪ই ফেব্রুয়ারিতে ডান দিকের কাঁধে অসহ্য যন্ত্রণা শুরু হয়। প্রথমে ভেবেছিলেন যে শোয়ার দোষে এই ব্যথা তবে পরে জানা গিয়েছিল যে তার ফুসফুসে ১৯ সেন্টিমিটারের একটি টিউমার রয়েছে।

ফের Cancer-এ আক্রান্ত 'জিয়নকাঠি' খ্যাত অভিনেত্রী Aindrila Sharma? | Actress Aindrila Sharma Suffers Cancer
আবার কেমো সঙ্গে সেই কষ্টদায়ক চিকিৎসা। এই সবকিছুকেই এড়িয়ে যেতে চেয়েছিলেন ঐন্দ্রিলা। প্রথমে চিকিৎসা করাতে না চাইলেও পরে বাবা-মা এবং বন্ধু সব্যসাচীর মনের জোরে চিকিৎসা করান এবং সুস্থ হয়ে ওঠেন। আবার আস্তে আস্তে ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন অভিনেত্রী। তার এই জীবন যুদ্ধের চলা পথ বহু মানুষকে অনুপ্রেরণা দিয়েছে।

Aindrila Sharma Exclusive: কঠিন লড়াইয়ের অবসান! ক্যান্সারকে হারিয়ে, আগামী বছরই কাজে ফিরবেন ঐন্দ্রিলা - Aindrila Sharma television actress has fought against cancer completes last ...
তবে গতকাল অভিনেত্রীর আবার কঠিন পথ চলা শুরু হয়েছে। মধ্যরাতে হঠাৎই মস্তিষ্কে স্ট্রোক হয়। এবং দেহের কিছুটা অংশ অসাড় হয়ে পড়ে। তাকে তৎক্ষণাৎ শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসা শুরু হয়। এখনো পর্যন্ত অভিনেত্রী ভেন্টিলেশনে রয়েছেন। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই ইন্ডাস্ট্রি সহ সাধারণ মানুষ প্রত্যেকে ঐন্দ্রিলার সুস্থ হয়ে ফিরে আসার প্রার্থনা করছে। অভিনেত্রী খুব তাড়াতাড়ি আবার যেন সুস্থ হয়ে ফিরে আসেন সাধারণ মানুষের সঙ্গে তারকা বন্ধুরাও শুরু করেছেন এই প্রার্থনা।

সিঁথি ভর্তি সিঁদুর, শাঁখা-পলা-গয়নায় ক্যানসার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা, বিয়ে নাকি? – News18 Bangla
পিলু অভিনেতা গৌরব রায় চৌধুরী গতকাল পোস্ট করেছেন যে একবার হসপিটালে দেখা হয়েছিল যখন দুজনেই ভর্তি ছিলেন। ঐন্দ্রটা নিজে দেখা করতে এসেছিলেন এবং ভালো থাকার কামনা করে গিয়েছিলেন। তখনকার সেই অজানা বন্ধুর জন্যে আজ কষ্ট হচ্ছে গৌরবের। পাশাপাশি অভিনেত্রী দেবলীনা দত্ত, শ্রীলেখা মিত্র, জয়জিত প্রত্যেকে কামনা করছেন যাতে দ্রুত লড়াই জয় করে ফেরেন ঐন্দ্রিলা।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button