Tollywood

কৌশিক গাঙ্গুলী থেকে শিবপ্রসাদ-নন্দিতা, সবাই আশ্বাস দিলেও কাজ দেন না কেউই! বিস্ফোরক খলনায়ক সুমিত গাঙ্গুলী

একসময় টলিউডে খলনায়ক বলতে ছিলেন একজনই সুমিত গাঙ্গুলী। দাপিয়ে অভিনয় করেছেন বিভিন্ন নেতিবাচক চরিত্রে। চিরঞ্জিত, প্রসেনজিৎ থেকে শুরু করে দেব, জিৎ সকলের সঙ্গে কাজ করে নিয়েছেন সুমিত তাঁর কেরিয়ারে। তবে সম্প্রতি উঠতি নায়ক-নায়িকাদের চাপে থাকে আর দেখাই যায় না পর্দায়। তাই এবার টলিউডের এই মুহুর্তের প্রথম সারির পরিচালকদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন এই খলনায়ক।

সম্প্রতি এক ইউটিউব চ্যানেল একটি সাক্ষাৎকার দেন সুমিত। সরাসরি জানিয়েছেন টলিউডের প্রথম সারির পরিচালকরা যারা বিশেষত অন্যধারার সিনেমা তৈরি করছেন তারা শুধু মুখেই আশ্বাস দেন। কিন্তু বাস্তবটা একেবারেই আলাদা।

কখনোই কাজ দিতে ডাকেন না তাঁকে। তাই তিনি না চাওয়া সত্ত্বেও নেতিবাচক চরিত্রে বাঁধা ধরা অভিনয় করতে হচ্ছে এখনও। তিনি প্রচুর সিনেমায় অভিনয় করেছেন। তবে এখনো অন্যরকম কোন চরিত্র করার জন্য উৎসুক। পাশাপাশি তিনি কৌশিক গাঙ্গুলী থেকে শুরু করে শিবপ্রসাদ নন্দিতার মত পরিচালকদের নাম নিয়ে সরাসরি এঁদের কটাক্ষ করেন। তাঁরা সকলেই নাকি নায়ককে নিজেদের সিনেমায় সুযোগ করে দেওয়ার আশ্বাস দিয়ে গিয়েছিলেন। তবে বাস্তবে সেই সুযোগ নাকি এখনও পাননি সুমিত।

নায়ক এও জানিয়েছেন যে যেহেতু সুপারস্টার দেব এবং জিৎ নিজেদের প্রোডাকশন হাউজ থেকে এখন কাজ করেন তাই তিনি তাঁদেরকেও কাজ দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু অভিনেতার আক্ষেপ এখনও অন্যরকম কোন চরিত্র করার সুযোগ এসে পৌঁছায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button