Tollywood

Uttam Kumar Grandson: “দে’হ ব্যবসায়ী! নোং’রা ছবি ছড়িয়ে দেব”! অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জীর স্বামীকে ব্ল্যাকমেল! দুশ্চিন্তায় উত্তম কুমারের ছোট নাতি

যত দিন যাচ্ছে সাইবার ক্রাইমের সংখ্যা যেন বেড়েই যাচ্ছে। সাধারণ মানুষ তো বটেই, তবে এবার তারকাদের সঙ্গেও খুব ঘন ঘন সাইবার ক্রাইমের সংখ্যাটা বেড়েই চলেছে। সম্প্রতি তরুণ কুমারের (Tarun Kumar) নাতি অভিনেতা সৌরভ ব্যানার্জিও (Sourav Banerjee) একটি ভয়ঙ্কর অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই সে কথা লিখে জানিয়েছেন।

তিনি লিখেছেন, “আমার ফোনে দু’দিন ধরে একটি হোয়াটস অ্যাপ কল আসছে যেখানে আমাকে বলা হচ্ছে আমি সাড়ে ৩ হাজার টাকা লোন নিয়েছি। সেটা ফেরত দিতে হবে, আর নাহলে আমার কন্টাক্টস ওরা হ্যাক করে নিয়েছে, সেখানে আমার নোং’রা ছবি পাঠাবে। তার সঙ্গে ভুল ভাল কথাও লেখা থাকবে। ইতি মধ্যেই সেই ভুয়ো নোং’রা ছবি ও লেখা কিছু মানুষের কাছে গিয়েছে।”

tollywood | Actor Sourav Banerjee and Twarita Chatterjee getting married -  Anandabazar
সূত্র মতে জানা যাচ্ছে, ছবিটি ভুয়ো। অন্য ছবির মুখে তাঁর মুখ বসিয়ে এডিট করা হয়েছে। আর ছবিতে লেখা রয়েছে, “আমি সৌরভ ব্যানার্জি। একজন দে’হ ব্যবসায়ী। আমার টাকা ও কাজের দরকার”। অভিনেতা নিজের পোস্টে আরও জানান, “লালাবাজারকে জানানো হয়েছে। তাঁরা স্টেপ নিচ্ছেন। আমার কনট্যাক্ট লিস্টে যারা আছেন, এরকম কোনও ম্যাসেজ গেলে অ্যাটেন্ড করবেন না।”

আড্ডায় সৌরভ বন্দ্যোপাধ্যায় | Sourav Banerjee | Singer | Actor | Exclusive  Interview - YouTube
তবে অনেকেই জানিয়েছেন যে নম্বরটি ব্লক করলেই তো মিটে যায়। অভিনেতাও প্রথমে তাই ভেবেছিলেন। তিনি লিখেছেন, “যে নম্বর থেকে হুমকি আসছে সেটা ব্লক করে দিলেও অন্য অনেক নম্বর থেকে ফোন আসছে। নম্বরগুলি কম্পিউটারাইজড নম্বর।” প্রথমে ঘটনাটিকে খুব একটা সিরিয়াসলি নেননি অভিনেতা।

Actor Twarita chatterjee & Sourav Banerjee spending time in Bokkhali | দূরে  কোথাও নয়, কাছেপিঠেই মধুচন্দ্রিমা Sourav-Twarita-র
তারপর তাঁর হোয়াটস অ্যাপে তাঁর কনট্যাক্ট লিস্টের ছবি পাঠালে অভিনেতা ঘাবড়ে যান। আর যতই নম্বর ব্লক করা হোক তারপরও অন্য নম্বর থেকে ফোন আসছে। এছাড়া ম্যাসেজ ও অডিও ম্যাসেজও আসছে। আপাতত বেশ চিন্তায়ই রয়েছেন অভিনেতা। তিনি জানিয়েছেন, কোনও প্রকার লোনই তিনি নেননি।

Related Articles

Back to top button