‘এমনি এমনি কাজ পাইনি, ৮ বার অডিশন দিয়ে তবেই নায়ক চরিত্রে সুযোগ’! অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর থেকে প্রথমবার সন্ধ্যাতারার নায়ক হওয়ার আড্ডায় সৌরজিৎ

স্টার জলসার পর্দায় আজ থেকে আসছে নতুন ধারাবাহিক সন্ধ্যাতারা। আর এই ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনের দুনিয়ায় নায়ক হয়ে প্রথমবারের মতো আসতে চলেছেন অভিনেতা সৌরজিৎ বন্দোপাধ্যায়। স্টার জলসার পর্দায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। সাড়ে সাতটার স্লটে ‘মেয়েবেলা’ ধারাবাহিককে সরিয়ে সেই জায়গায় আসছে জলসার এই নতুন মেগা।

উল্লেখ্য, এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরাকে। এক‌ইসঙ্গে থাকছেন এই ধারাবাহিকের অন্যতম পরিচিত মুখ অমৃতা দেবনাথ। দুই অভিনেত্রী‌ই কিন্তু টেলিপাড়ায় পোড়খাওয়া। তবে নায়ক একেবারেই নবাগত। আর তাই নাকি বেশ ভয়ে ভয়েই আছেন তিনি বলে জানিয়েছেন।

উল্লেখ্য, আদতে মেদিনীপুরের ছেলে হলেও সৌরজিতের পড়াশোনা লিলুয়ার ডন বস্কো স্কুলে। তিনি থাকেন বেলুড়ে। আর স্কুলের পর তিনি আশুতোষ কলেজ থেকে পড়াশোনা করেছেন। রাজ চক্রবর্তী প্রোডাকশনে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে কাজ করেছেন সৌরজিৎ। তা হঠাৎ সিরিয়ালের নায়ক হলেন তিনি কীভাবে?

এই বিষয়ে নবাগত অভিনেতার উত্তর ‘আমার কাছে প্রযোজনা সংস্থা থেকে প্রথমে কল গিয়েছিল। এরপর ৮ দফা অডিশন দেওয়ার পরে আমাকে এই চরিত্রের জন্য বাছা হয়েছে।’ নিজের পরিবারের সঙ্গে থাকতে, তাঁদের নিয়ে থাকতেই পছন্দ করেন অভিনেতা। কেউ বিপদে পড়লে তিনি সবসময় এগিয়ে যান। কিন্তু বিবাদে জড়ান না, পর্দার চরিত্রের মতো।

অভিনেতা রোহিত সামন্ত ও সাহানা দত্তের প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে শুরু হতে চলেছে এই ধারাবাহিকটি। ত্রিকোণ প্রেমের এক গল্প ফুটে উঠতে চলেছে এই ধারাবাহিকে। এখানে দেখানো হবে দুই বোন হল সন্ধ্যা এবং তারা। আর তাঁরা দুজনই একে অপরকে ভীষণভাবে ভালোবাসে। তাঁরা একে অন্যের জন্য সব রকমের স্বার্থত্যাগ করতে পারে। জীবনের একটা সময়ে জানা যাবে যে তাঁদের পছন্দও মানুষটিও একজন‌ই। অন্য কাউকে নয় একজনকেই তারা ভালোবাসে। এবার কে পাবে তাঁর ভালোবাসার মানুষকে? আর কেই বা করবে স্বার্থত্যাগ?

তবে অভিনেতার মহিলা সহকর্মীদের কথায় সৌরজিৎ নাকি যতটাই শান্ত ততটাই আবার নাকি ভীতু! অভিনেত্রী অন্বেষা হাজরা এমনটাই বলেন। সৌরজিতের বিষয়ে কথা বলতে গিয়ে একটি সর্ব ভারতীয় সংবাদ মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, ‘ওর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। বেশ ভালো কাজ করছে। কিন্তু ও আমায় একটু ভয় পায়। কেন পায় সেটা জানি না।’ পর্দায় প্রেম করার আগে বাস্তব জীবনে কিন্তু ভয় পাচ্ছেন অভিনেতা।

Back to top button