Tollywood

ইলেকট্রিক বিল দিতে গিয়ে সর্বস্বান্ত জনপ্রিয় অভিনেতা! ফাঁকা হয়ে গেল ব্যাংক অ্যাকাউন্ট

অনলাইন পরিষেবার উপর মানুষের নির্ভরশীলতা যত বেড়ে চলেছে ততই জালিয়াতদের সুবিধা বাড়ছে। প্রতারণা করে ব্যাংক থেকে সমস্ত টাকা হাতিয়ে নেওয়ার হাজার একটা ফন্দি এঁটে বসে আছে তারা।

সচেতনতামূলক বার্তা দিয়েও বারবার একই কাণ্ড করছেন। সাধারণ মানুষ নয়, হামেশাই এই সমস্যার মুখে পড়ছেন সেলিব্রিটিরাও। অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেতা শান্তি লাল মুখোপাধ্যায়।

সম্প্রতি সাইবার প্রতারণার শিকার হয়েছেন শান্তি লাল মুখোপাধ্যায়। ইলেকট্রিক বিল মেটানোর নামে অভিনেতার কাছে মোবাইলে একটি মেসেজ আসে এবং লিংক পাঠানো হয়। সেই লিংক খোলা মাত্রই সর্বনাশ হয়ে গেল অভিনেতার।

ব্যাংক থেকে মুহূর্তের মধ্যে গায়েব হয়ে গেল সমস্ত টাকা। সংবাদমাধ্যমের কাছে শান্তি লাল জানিয়েছেন ১৩ জুন অভিনেতার মোবাইলে একটি মেসেজ আসে। বিদ্যুতের বিল না দিলে সেই রাত্রেই বিদ্যুতের সংযোগ কেটে দেওয়া হবে। তিনি যথারীতি ভয় পেয়ে গেছিলেন। সঙ্গে সঙ্গে অনলাইন মারফত বিল মিটিয়ে দেওয়ার চেষ্টা করেন শান্তি লাল মুখোপাধ্যায়।

কিন্তু তারপরই এক অচেনা নম্বর থেকে ফোন আসে অভিনেতার কাছে। তাতে পড়া হয় অভিনেতার তরফ থেকে এখনো টাকা দেওয়া হয়নি। অতিরিক্ত ১১ টাকা দিতে হবে তাঁকে। বিষয়টি নিয়ে এরপরেও কোন সন্দেহ প্রকাশ করেননি অভিনেতা। তারপরেই একটা লিংক পাঠানো হয় অভিনেতাকে।

লিংক ক্লিক করতেই অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নেয় প্রতারকেরা। এরপর সরাসরি ব্যাংক থেকে অভিনেতার কাছে ফোন যায়। বলা হয় একবারে আড়াই লক্ষ টাকা তোলা হয়েছে।

অভিনেতা যে প্রতারিত হয়েছেন সেটা সঙ্গে সঙ্গে তিনি বুঝতে পারেন। তাই আর সময় নষ্ট না করে লালবাজারের সঙ্গে যোগাযোগ করেন এবং সরশুনা থানায় অভিযোগ করেন। টলিউডে এমন ঘটনা এই প্রথমবার ঘটলো না। এর আগে অভিনেতা জিতু কামালের সঙ্গে এমনটাই হয়েছে। লক্ষ লক্ষ টাকা অভিনেতার ব্যাংক অ্যাকাউন্ট থেকে চুরি হয়েছে। তাই সেলিব্রেটিদেরও ক্ষমা নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button