Tollywood

Rohan Bhattacharya: প্রেমে মানুষ অনেক বার পড়ে, কিন্তু ভালোবাসা একবারই হয়! প্রাক্তন সৃজলাকে কি এখনও ভুলতে পারেননি অভিনেতা রোহন ভট্টাচার্য?

বাংলা টেলিভিশনে একজন জনপ্রিয় অভিনেতা হলেন রোহন ভট্টাচার্য। যাকে দর্শক বেশ কিছু ধারাবাহিককে মুখো চরিত্রে অভিনয় করতে দেখেছে। নিজের অভিনয় দিয়ে সব সময়ই দর্শককে মুগ্ধ করেছ রোহন। তবে সম্প্রতি তাকে ধারাবাইকে সেভাবে দেখা না গেলেও স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার’ একটি কৌতুক শিল্পী হিসেবে দেখা যাচ্ছে।

Rohan Bhattacharya News in Bengali, Read Latest Updates about Rohan  Bhattacharya in Bangla
যেখানেও তার চরিত্রটিকে বেশ পছন্দ করছে দর্শক। তবে টেলিভিশন ছাড়াও তিনি ওয়েব সিরিজ নিজে নিজে ডেভিউ করলেন। আগামী ২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘হোস্টেল ডেজ’। আর সেই ওয়েব সিরিজের কথা নিয়ে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে আড্ডায় বসলেন রোহন।

সেখানেই রোহন তার জীবনে প্রেম ভালবাসা প্রভৃতি নিয়ে কথা বললেন এবং পরবর্তীতে আবার কবে ছোট পর্দায় ফিরবেন সেই নিয়েও কথা বললেন। প্রসঙ্গত অভিনেতা রোহন ভট্টাচার্যের সঙ্গে অভিনেত্রী সৃজলা গুহ র প্রেম এবং বিচ্ছেদ নিয়ে নানান জল্পনা রয়েছে টেলিপাড়ায়।

Rohaan-Srijla: Celebs couple Rohaan Bhattacharjee and Srijla Guha break up

রুহুলকে দিন প্রেম সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘বিশাল বড় মন আমার। তাই এত বড় মন নিয়ে তো প্রেম সব সময় মনে রাখা যায় না।’ তার কথায় ‘প্রেমে মানুষ সব সময় পরে, কারোর কথা ভালো লাগে, কারোর চোখ ভালো লাগে এই ছোট ছোট ভালোলাগাগুলোই প্রেম আমার কাছে।’ তিনি আরো বলেন যে ‘মানুষের জীবনে প্রেম বারে বারে আসে কিন্তু ভালোবাসা আলাদা জিনিস। ভালোবাসা একবারই হয়, প্রেমটা প্রচুর আসে জীবনে। প্রেমটা গোনা যায় না।’

বাবাকে হারালেন 'অপরাজিতা অপু'র অভিনেতা রোহন ভট্টাচার্য - TV9 Bangla News
প্রসঙ্গত ‘ডান্স ডান্স জুনিয়র’ এ কিছুদিন আগে অভিনেত্রী সৃজলা কেউ দেখতে পাওয়া গিয়েছিল এবং তাই নিয়েও তাকে প্রশ্ন করলে তিনি সহাস্যে সেটিকে উত্তর দিয়ে অন্য কথায় চলে যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button