Tollywood

টলিউড ইন্ডাস্ট্রির বাদশা তিনি অথচ রাস্তায় দাঁড়িয়ে ডায়েট ভুলে টপাটপ মুখে ফুচকা পুরলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! ভাইরাল ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রিতে উত্তম কুমারের পর মহানায়ক হিসেবে ধরা হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। একের পর এক একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি বাঙালি দর্শকদের। খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে আজ এই পর্যায়ে এসে পৌঁছেছেন অভিনেতা।

বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় ছিলেন টলিউডের অন্যতম নামকরা অভিনেতা। কিন্তু বাবার সান্নিধ্য সেভাবে লাভ করতে পারেননি প্রসেনজিৎ এবং তাঁর বোন পল্লবী চট্টোপাধ্যায়। খুব কম বয়সে কলকাতায় চলে আসেন অভিনেতা হওয়ার আশায়। তারপর বোনের সঙ্গে দোকানে বসেছেন অর্থোপার্জনের চেষ্টায়।

এ হেন বুম্বাদাকে প্রত্যেকেই ভালোবাসে ইন্ডাস্ট্রিতে। অন্যদিকে এই বয়সে এসেও নিজের শরীরকে যেভাবে তিনি ধরে রেখেছেন সুস্থতার দিক দিয়ে সেটা সত্যিই প্রশংসনীয়। সাধারণত বলা হয় অভিনেতা বা অভিনেত্রী হতে গেলে ফিগারের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। সঠিক ডায়েট, জিম, শরীরচর্চা এসবের প্রতি নিতে হবে বিশেষ যত্ন।

তবে এবার সেসব ভুলে এ কী করে বসলেন অভিনেতা? নায়কের একটা কাজে ভাইরাল হয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এমনিতে নায়ক মেনে চলেন কঠিন ডায়েট। প্রতিদিন খান দই, শশা। কোনওদিন এই ডায়েটের এদিক-ওদিক নড়চড় হয় না।

তবে এবার সে সব ভুলে এই অভিনেতাকে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে দেখা গেলো। বিষয়টি সত্যি প্রথমে বিশ্বাসযোগ্য মনে হবে না আপনাদের। কিন্তু এটাই সত্যি। ডায়েটিশিয়ানরা ফুচকা থেকে দূরে থাকতে বলেন অভিনেতা-অভিনেত্রীদের। প্রসেনজিৎ নিজেই এসে টপাটপ মুখে ভরলেন একের পর একটা ফুচকা।

 

View this post on Instagram

 

A post shared by Jeetz Filmworks (@jeetzfilmworks)

সম্প্রতি মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আগামী সিনেমা আয় খুকু আয়। সিনেমায় বাবা মেয়ের গল্প বলবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়। সেই প্রচারে নেমে কলকাতার অলিতে-গলিতে ঘুরে বেড়াচ্ছেন প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া। সেই নিরিখেই অনস্ক্রিন মেয়ের সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে হল প্রসেনজিতকে। এই দৃশ্য ক্যামেরাবন্দী হয়েছে আর রাতারাতি ভাইরাল হয়ে গেলেন অভিনেতা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button