Tollywood

শরীরে মারণ রোগ তবু পর্দায় ভিলেনগিরি বন্ধ হয়নি! শুনুন কী বলছেন গঙ্গারামের ভিলেষ জনপ্রিয় অভিনেতা জয় বদলানি

বড় পর্দার এক বিশিষ্ট অভিনেতা জয় বদলানি। কাজ করেছেন বেশ কিছু জনপ্রিয় বাংলা সিনেমায়। মূলত ভিলেনের চরিত্রেই বেশি দেখা যায় তাঁকে। বহু সময় পর তাঁকে দেখা গেল বাংলা ধারাবাহিক গঙ্গারামে।

জানা গেছে স্টার জলসার এই ধারাবাহিক খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে। এই সিরিয়ালেও যথারীতি ভিলেনের চরিত্রেই অভিনয় করছেন জয়।কাপুরজি নামক এক চরিত্রে অভিনয় করছেন তিনি। এই নিয়ে প্রথমবার এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খুললেন তিনি।

ধারাবাহিক শেষের দিকে এ বিষয়ে বললেন তিনি বরাবর দেখা যায় ভিলেনদের পরাজয় হয় এবং হিরোরা জিতে যায়। তবে একটা দীর্ঘ সময় এই ধারাবাহিকের কাজ করার সুবাদে পরিবারের মত হয়ে গিয়েছিলেন কলাকুশলীরা। তাই খারাপ লাগছে তাঁরও। প্রতিদিন বাড়ি গিয়ে আবার অপেক্ষা করতেন পরের দিন শুটিং ফ্লোরে আসার। তবে জয় বললেন ঠিক সময় ধারাবাহিক শেষ হচ্ছে। কারণ বর্ষা শুরু হয়ে যাচ্ছে আর বর্ষাকালে এক কোমর জল জমে যায় স্টুডিওর সামনে।

Joy Badlani - IMDb

এর আগে জীবন সাথী, সর্বজয়া ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এই ধারাবাহিকগুলি ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এবার শেষ হওয়ার পালা গঙ্গারামের।

অভিনেতার ভবিষ্যৎ পরিকল্পনা কী? তিনি বললেন কোন না কোন সিরিয়ালে আবার নিশ্চয় সুযোগ পেয়ে যাবেন। অভিনেতা জানালেন একটা শেষ হবে আরেকটা শুরু হবে, এভাবেই দর্শকরা অভ্যাস করে নেবেন। জয় বেশিরভাগ ক্ষেত্রেই ভিলেনের চরিত্রে অভিনয় করলেও পজিটিভ চরিত্র তাঁর বিশেষ পছন্দ। ভালো অফিসার বা ভালো বাবার চরিত্রে অভিনয় করতে চান।

Watch Gangaram Full Episode 7 Online in HD on Hotstar
দর্শকরা অনেকেই জানেন না জয় বদলানি সম্প্রতি একটা ভয়ংকর রোগের সঙ্গে লড়াই করে জিতে ফিরে এসেছেন। এক্ষেত্রে তিনি জানান যে তিনি সবসময় এটাই ভাবেন যে যে মানুষটি পৃথিবীতে এসেছে তাকে একদিন না একদিন চলে যেতেই হবে। কাছের কেউ চলে গেলে মন খারাপ হবেই। কিন্তু অভিনেতা বিশ্বাস করেন ঈশ্বর যেটা করেন মঙ্গলের জন্যই করেন। তিনি যদি পজেটিভ থাকেন তাহলে তিনি যাদের সঙ্গে কথা বলছেন সেই আরও দুটো মানুষ তারাও ভালো অনুভব করবে মনে মনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button