‘বউ চুরি বেড়ে গিয়েছে,’ অনুপমের পক্ষ নিয়ে পরমব্রত, পিয়াকে ধুয়ে দিলেন চিরঞ্জিৎ

সদ্য গাঁটছড়া বেঁধেছেন টলি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও অনুপম ‘প্রাক্তন’ পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। গোধূলি লগ্নে বিয়ে সারা নবদম্পতির ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে জোর তরজা। এদিকে, টলিপাড়ায় যখন পরম-পিয়ার বিয়ে নিয়ে আলোচনা তুঙ্গে ঠিক তখনই অনুপমের পক্ষ নিয়ে গলা চড়ালেন বর্ষীয়ান অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjit Chatterjee)। প্রসঙ্গ উল্লেখ করে সর্বসমক্ষে তিনি বলে উঠলেন, “বউ হারালে বউ পাওয়া যায় রে…।”

একসময় অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তীর ডায়লগ উচ্চারিত হত মুখে মুখে। তাঁর “বউ হারালে বউ পাওয়া যায় রে পাগলা…” ডায়লগটি আজও সমাজে সুপারহিট। আর এবার চিরঞ্জিৎ-এর সেই পরিচিত ডায়লগের সঙ্গেই যেন মিলে গেল বাস্তবের প্রেক্ষাপট। সম্প্রতি মধ্যমগ্রামের একটি মেলায় উপস্থিত হয়েছিলেন চিরঞ্জিৎ। সেখানে সাংবাদিকদের তরফে তাঁকে প্রশ্ন করা হয়, পরম-পিয়ার বিয়ে নিয়ে কী বলতে চান তিনি।

parambrata piya anupam

মিডিয়ার এহেন প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, “আমি তো বলেছিলাম…বউ হারালে বউ পাওয়া যায় রে। এখন চারিদিকে দেখছি বউ হারাচ্ছে আর পাচ্ছে, পাচ্ছে আর হারাচ্ছে… আদিপুরুষের সেই ডায়লগ বহু বছর আগেই বলে দিয়েছি, সেটাই আবার বলে দিলাম। বহু বছর ধরে এই কথাই তো হিট।” এরপর ফের সাংবাদিকদের তরফে অভিনেতাকে প্রশ্ন করা হয়, তবে কী অভিনেতার সেই সংলাপের বাস্তবায়ন হল এবার? প্রত্যুত্তরে মুহুর্ত চিন্তা না করেই চিরঞ্জিৎ বলেন, “সব সময়েই হচ্ছে, এখন একটু ঘনঘন হচ্ছে, এই আর কী।”

অভিনেতার এহেন বক্তব্যের পর পরম-পিয়ার ‘বিয়ে চর্চা’ আরও তুঙ্গে। একপক্ষের কথায়, চিরঞ্জিৎ অনুপম রায়ের পক্ষ নিয়েই কথা বলেছেন এবং তিনি যা বলেছেন একদম ঠিক বলেছেন। আবার অপর পক্ষের বক্তব্য, পরমব্রত ও পিয়া চক্রবর্তী একে অপরকে স্বেচ্ছায় বিয়ে করেছেন। সেখানে কেন অভিযোগের তীর কেবল পরমব্রতর দিকেই? যুক্তি পাল্টা যুক্তির মধ্যে জল্পনা ঘনাচ্ছে টলিপাড়ায়।

আরও পড়ুনঃ বহু প্রতীক্ষিত খবর! অবশেষে ফের পর্দায় ফিরছেন সৃজলা গুহ

Anupam piya parambrata

উল্লেখ্য, নভেম্বর মাসেই পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় হইচই প্ল্যার্টফর্মে প্রকাশিত ‘পর্ণশবরীর শাপ’ সিরিজে ভাদুড়ী মশাইয়ের চরিত্রে নজর কেড়েছেন চিরঞ্জিৎ চক্রবর্ত্তী। সিরিজের সাফল্যের ক্রেডিট ছুঁয়েছে পরমব্রত-চিরঞ্জিৎ জুটিকেও। তবে কর্মক্ষেত্র পেরিয়ে ব্যক্তিগত জীবনের ময়দানে দুজনের সম্পর্কের আঁচ কী কমালো চিরঞ্জিৎ-এর সপাট জবাব? বলাইবাহুল্য, এর সঠিক উত্তর দেবে সময়।

Back to top button