Tollywood

মহাপীঠ তারাপীঠ শেষ হতেই অন্য পেশায় চলে গেলেন সব্যসাচী! কলকাতা বইমেলায় তার তরফে থাকছে বিশেষ আকর্ষণ

এতদিন পর্দায় দিয়েছিলেন বামাক্ষ্যাপা। আর এবার তিনি লেখক। তবে এখানে কাহিনী বাস্তবের। অভিনেতা সব্যসাচী চৌধুরী লিখতে ঠিক কতটা ভালবাসেন এবং কতটা সুন্দর লেখেন তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টগুলি থেকেই স্পষ্ট বোঝা যায়। শুধু নিজের প্রেমিকা ঐন্দ্রিলা শর্মাকে নিয়েই নয়, বিভিন্ন বিষয় নিয়ে সুন্দর ভাবে নিজের মনের ভাব ব্যক্ত করেন সব্যসাচী। এবার সেই ভাবনা একসাথে ধরা দিতে চলেছে। সব্যসাচীর অনুরাগী এবং বইপ্রেমীদের জন্য আসছে নতুন আকর্ষণ।

২০২২-এর বইমেলায় প্রকাশিত হতে চলেছে অভিনেতা সব্যসাচী চৌধুরীর প্রথম লেখা বই ‘দলছুটের কলম’। মহাপীঠ তারাপীঠ ধারাবাহিক শেষ হতেই হঠাৎ ক্যামেরা সেট ছেড়ে কলম ধরলেন কেন?

একটি সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সব্যসাচী জানান যে তিনি লিখতে খুব ভালোবাসেন। তিনি বরাবর লিখতেন তবে সব লেখা ফেসবুকে পোস্ট করতেন না। তবে লিখতেন এবং সেই লেখা অনেকে পড়ে তাঁকে উৎসাহ দিতেন। একাধিক প্রকাশনা সংস্থা একাধিকবার তার সঙ্গে যোগাযোগ করেছে এ বিষয়ে। শেষ পর্যন্ত একটি প্রকাশনা সংস্থার অনুরোধ তিনি ফিরিয়ে দিতে পারেননি।

তবে এখানেও রয়েছে বিশেষত্ব। তাঁকে নতুন করে কিছু লিখতে হবে না। এতদিন তিনি সোশ্যাল মিডিয়ায় যা যা লিখেছেন সেগুলি সংকলিত করে একটি বইয়ে ছাপা হবে। সব্যসাচীর আশা তাঁর লেখা রম্য রচনাগুলি তাঁর অনুরাগীরা যথেষ্ট ভালোবাসবেন।

তবে এর পাশাপাশি অভিনেতা একটি দুঃখ প্রকাশ করেছেন। তিনি এবার আর নিয়মিত ফেসবুক পোস্ট করতে পারবেন না কারণ যে প্রকাশনা সংস্থার সঙ্গে তাঁর চুক্তি হয়েছে সেখানে তাঁকে এরপর নিয়মিত লিখতে হবে। এর পাশাপাশি আবার ছোটদের জন্য লিখছেন। লেপলিয়ান নাম নিয়ে সেখানে লিখছেন। একসঙ্গে কয়েকটি ছোটগল্প লেখা হলে তা হয়তো অনুরাগীরা আবার উপহার হিসেব পেতে পারেন খুব তাড়াতাড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button