চরিত্র বদল! এবার জলসায় রামপ্রসাদের চরিত্র থেকে বদলে গেলেন সব্যসাচী!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হচ্ছে রামপ্রসাদ(Ramprosad)। ধারাবাহিকটি খুব কম সময়ের মধ্যেই জিতে নিয়েছিল দর্শকদের মন। এই বছর আদর্শ জুটির চরিত্রে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডও পেয়েছে সর্বানি এবং রামপ্রসাদ। তাদের অসাধারণ সম্পর্ক, তাদের মনের এবং গভীরতা ছুঁয়ে গেছে দর্শকদের মন সেটা বোঝাই যায় টিআরপির তালিকা দেখলে।

অনেকদিন ধরেই রামপ্রসাদ ধারাবাহিকটির শেষ হয়ে যাওয়ার সংবাদ শোনা যাচ্ছিল টলিপাড়ায়। তবে টিআরপি ভালো থাকার শর্তেও কেন বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিকটি। সুরিন্দর ফিল্মসের প্রযোজিত এই ধারাবাহিকটি শুরু হয়েছিল ১৭ই এপ্রিল, ২০২৩ সালে। ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করেছেন সব্যসাচী চৌধুরী, সুস্মিলী আচার্য, প্রিয়া দে, তনুশ্রী রায়, সোমাস্ত্রী নস্কর, সমতা দাস, সায়ক চক্রবর্তী, সুমন্ত মুখার্জী সহ একাধিক অভিনেতা।

তবে সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন মোড়। ধারাবাহিকে এসেছেন রানী ভবানীর চরিত্র। সেই চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তিয়াশা লেপচা। সেই টিজারও আসতে চলেছে সম্প্রতি। জানা যাচ্ছে তার চরিত্রই হতে চলেছে ধারাবাহিকের প্রধান চরিত্র। তবে কি হবে রামপ্রসাদের? কি হবে রামপ্রসাদের কাহিনী? মাধ্যমিক পরীক্ষার জন্য ইতিমধ্যেই ধারাবাহিক থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী সুস্মিলী আচার্য।

তবে কি এবার বদলে যাবে রামপ্রসাদও? সেই রকমই সংবাদ শোনা যাচ্ছে ধারাবাহিকে তরফ থেকে। এবার থেকে নাকি আসতে চলে গল্পে নতুন মোড়। গল্পে রামপ্রসাদ আর সর্ব্বানীর চরিত্র নাকি আর থাকবে না প্রধান চরিত্র। এবার থেকে ধারাবাহিকের প্রধান চরিত্র হয়ে যাবে রানী ভবানীর চরিত্র। যদিও শুরুতে সেটা পার্শ্ব চরিত্র হিসেবে জানা গেলেও এখন শোনা যাচ্ছে রামপ্রসাদ এবং সর্ব্বানী গিয়ে হয়ে যাবেন ধারাবাহিকে পার্শ্ব চরিত্র এবং রানী ভবানীর কাহিনীকেই এবার ধারাবাহিকে দেখানো হবে বিশেষ গুরুত্ব সহকারে।

তবে এই সিদ্ধান্তে খুশি নয় ধারাবাহিকের অনুরাগীরা। তার জানিয়েছেন ধারাবাহিকে তারা দুটি চরিত্র কেই দেখতে চায় একসঙ্গে। তবে শেষ পর্যন্ত কি সিদ্ধান্ত নেবে প্রযোজনা সংস্থা তাই দেখার বিষয়।

Back to top button