Tollywood

মুখ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার! ট্রোল হতেই কী জবাব দিলেন অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য?

রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তর এর উদ্যোগে সম্প্রতি আয়োজন করা হয়েছিল টেলি একাডেমি অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম থেকে শুরু করে রাজ্যের আরও একাধিক জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্বরা। টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত তারকারা সকলেই এসেছিলেন সেখানে। অনেকেই বিভিন্ন সম্মানে পুরস্কৃত হয়েছেন মুখ্যমন্ত্রীর কাছ থেকে। তার হাত থেকে পুরস্কার নিতে দেখা গিয়েছে স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিকের পটকা ওরফে অভিনেতা অম্বরিশ ভট্টাচার্যকে।

পার্শ্ব চরিত্র হলেও নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে খুব সহজেই দর্শকদের মন জয় করেছেন অম্বরিশ। তবে অনেকেই এ ঘটনাটিকে ভালো চোখে দেখেনি। অভিনয় তাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি এমন অনেক কমেন্ট এসেছে যেখানে প্রশ্ন করা হয়েছে যে কেন তিনি এই পুরস্কার গ্রহণ করলেন? আবার অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন এই পুরস্কার তার প্রাপ্য ছিল। এরপরে মুখ খুলেছেন অভিনেতা নিজে। জানিয়েছেন সরকারি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার নেওয়ার মানে এই নয় যে তিনি তোষামোদ করেছেন মুখ্যমন্ত্রীকে। বরং প্রয়োজনে সরকারের সমালোচনা করতেও পারেন তিনি।

প্রসঙ্গত এদিন কালো পাঞ্জাবিতে হাজির হওয়া অভিনেতাকে পুরস্কার পেতে দেখে দারুণ খুশি হয়েছেন বাংলা ধারাবাহিকের দর্শকরা। অম্বরিশকে বরাবরই হাস্যকৌতুক চরিত্রে অভিনয় করতে দেখা দিয়েছে। অভিনয় জীবনের শুরু থেকেই তিনি মানুষের মন জয় করে এসেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button