Arijit-Abhijit: “গেরুয়া বিতর্ক? আমি তো গানটাই শুনিনি”! অরিজিতের গান শোনার প্রয়োজন বোধ করেন না সুপার সিঙ্গার সিজন ফোরের বিচারক অভিজিৎ ভট্টাচার্য! উস্কে দিলেন বিতর্ক

বাঙালিরা বরাবরই গানের দুনিয়ায় রাজ করেছেন। টলিউড তো বটেই, বলিউডেও গানের জগতে এক তরফা রাজত্ব বাঙালিদের। একের পর এক যুগ ও রাজত্ব তৈরি করে দিয়ে গিয়েছেন নিজের মতো করে। এই যেমন আমরা দেখতে পাচ্ছি অরিজিৎ সিং এর রাজত্ব।

আমাদের ঠিক আগেই বলিউডে রাজ করে গিয়েছেন অভিজিৎ ভট্টাচার্য। এ আর রহমানের আগে থেকে তাঁর রাজত্ব শুরু হয়। তবে ধীরে ধীরে সময়ের সঙ্গে ও আরও একটি কারণে তাঁর রাজত্ব যেতে শুরু করে।

সময়ের কারণে রাজত্ব যাওয়া খুব স্বাভাবিক। একটা সময় পর সবাইকেই নিজের জায়গা ছেড়ে দিতে হয়, তবেই নতুন ট্যালেন্ট সেখানে আসবে। তবে অন্য আরও একটি কারণ কিন্তু বেশ গুরু গম্ভীর একটি কারণ। সেটি হল মাঝে মধ্যেই তিনি বেশ কিছু বিতর্কিত মন্তব্য করে বসেন। তাও আবার অন ক্যামেরা যাকে তাঁকে নিয়ে।

সম্প্রতি অপুর সংসারের একটি ভিডিও ভাইরাল হওয়াতে দেখা যাচ্ছিল তিনি বলছিলেন, এ আর রহমান গানের দুনিয়াকে নষ্ট করে দিয়েছেন। তিনি শিল্পীদের নষ্ট করেছেন। সম্প্রতি তিনি আবার মুখ খুলেছেন গেরুয়া বিতর্ক। অরিজিৎ সিং এর হঠাৎই রং দে তু মোহে গেরুয়া গাওয়াতে বেশ ভালই বিতর্ক হয়।

এবার সেই বিতর্কে অভিজিৎ ভট্টাচার্য জানান, তিনি নাকি এই গানটা শোনেনইনি। সম্প্রতি তিনি নাকি কোনও গানই শোনেন না। এমনকী বহুকাল তিনি নাকি কোনও সিনেমাই দেখেন না। শেষ সিনেমা দেখেছিলেন আজ থেকে দশ বছর আগে থ্রি ইডিয়টস। এছাড়া তিনি এটাও জানান, তিনিই বোধয় একমাত্র যার পি ভি আরের ওপরেই বাড়ি হওয়া সত্বেও কোনও প্রিমিয়ার বা কোনও কিছুতে অংশ নেন না

Back to top button