Tollywood

সহচরীর ২০০ এপিসোড কমপ্লিট,জমিয়ে হচ্ছে সেলিব্রেশন! এর মধ্যেই সমরেশের মুখে ডিভোর্স পেপার ছুঁড়ে মারে সহচরী

এতদিন পরে আয় তবে সহচরীতে এসেছে একটু ভিন্ন ট্র্যাক। দেবিনা সমরেশের টক্সিক পরকীয়া সরিয়ে এখন একটু ভালো জিনিস দেখানো হচ্ছে যেখানে সহচরীকে দেওয়া হচ্ছে গুরুত্ব।যদিও সমরেশ নিজের ফালতু পুরুষতান্ত্রিকতা নিয়েই আছে এবার তার মুখে ঝামা ঘষবে সহচরী‌।

সাম্প্রতিক এপিসোডে আমরা দেখতে পেয়েছি কলেজের ফাউন্ডেশন ডে তে নিজের কোন জামা আয়রন করা না থাকায় সহচরীর ওপর চিল্লামিল্লি করে সমরেশ। তখন সহচরী নীচে এসে জানায় সে এসব করতে পারবে না। তাতে তেলেবেগুনে জ্বলে ওঠে সমরেশ এবং বলে যে সহচরীর স্বাধীনতা সে পেতে দেবে না। সে সহচরীকে ডিভোর্স দেবে না। তব সহচরি তাকে জিজ্ঞাসা করে তাহলে দেবিনাকে কী বলবে সে?

অন্যদিকে নতুন প্রোমো আজ সকালেই দেখা যাচ্ছে স্টার জলসায়। যেখানে আমরা দেখতে পাব দেবিনা সহচরী কে বলবে ডিভোর্স পেপার সই করে দিতে। অন্যদিকে কলেজে নাচের অনুষ্ঠানে হাজার বাধাবিপত্তি সত্ত্বেও পৌঁছে যায় সহচরী এবং বরফি। সেখানে মেকআপ রুমে দাঁড়িয়েই ডিভোর্স পেপারে সই করে দিয়ে সমরেশের মুখে ছুঁড়ে মারে সহচরী।

তারপর কলেজের অনুষ্ঠানে নারী স্বাধীনতার জয়গান গেয়ে নাচ করে সহচরী। সে এক অপূর্ব দৃশ্য। কবে এই এপিসোড দেখাবে তার অপেক্ষাতেই বসে আছেন দর্শকরা।

অন্যদিকে দেখতে দেখতে আয় তবে সহচরী পৌঁছে গেল 200 এপিসোডে। আজ শেষ হলো 200 এপিসোড এর শুটিং এবং সেজন্যই গোটা আয় তবে সহচরী টিম শুটিং সেটে জমিয়ে করল সেলিব্রেশন। কনীনিকা ব্যানার্জি নিজের ফেসবুক প্রোফাইল থেকে লাইভে এসে ছিলেন। তিনি দেখালেন পুরো সেলিব্রেশনটা। সকলের ভালোবাসায় ভরে গেছে কমেন্ট বক্স।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button