বলেন কী! বিয়েই হল না, তার আগেই বনি-কৌশানীর আছে বাচ্চা! রাখঢাক না করে এতদিনে সামনে এল সত্যিটা

বিগত কয়েক মাস অথবা বছরে টলিপাড়ায় একের পর এক বিচ্ছেদ হয়েছে। ভেঙে গেছে একের পর এক সম্পর্ক। যেমন সম্প্রতি সম্পর্ক ভেঙেছে টলিপাড়ার জনপ্রিয় দম্পতি জুটি নবনীতা দাস ও জিতু কমলের। আর এই এত বিচ্ছেদের ভিড়ে গতবছর গুঞ্জন উঠেছিল যে, দীর্ঘ সাত বছরের সম্পর্কে ইতি টেনেছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)

উল্লেখ্য , নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই খোলামেলা ছিল এই তারকা জুটি। প্রকাশ্যেই জাহির করতেন নিজেদের প্রেম! তবে এক সপ্তাহের বেশি মনোমালিন্য স্থায়ী হয়নি। দীর্ঘ সম্পর্ককে ভেঙে যায়নি। জিতে যায় প্রেম। সাম্প্রতিক সময়ে বনিকে ঘিরে বেজায় ব্যাপক বিতর্কের সৃষ্টি হলেও তাকে কখনই ছেড়ে যাননি কৌশানী। ভালো সময় হোক বা খারাপ সময়ে সর্বদা তিনি পাশে থেকেছেন নিজের প্রেমিকের।

আগামী বছর এই দুই তারকার বিয়ে হওয়ার খবর ইতিমধ্যেই পাওয়া গেছে। অভিনেত্রীর জন্মদিনে এই সুখবর দিয়েছিলেন তার বাবা। তবে এবার যেন তোর সইলো না বনি-কৌশানীর। নিজেদের জীবনে তারা নিয়ে এলেন নিজেদের সন্তানকে।

কবে, কখন এলো তাদের সন্তান?

সম্প্রতি সোশ্যাল মাধ্যমে নিজের সন্তানের সঙ্গে সবার পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী কৌশানী। আরে কি ভাবছেন? না না চিন্তা করবেন না এই সন্তান সেই সন্তান নয়। আসলে মেয়ে ‌কৌশানীকে তার জন্মদিনে একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন তাঁর বাবা। আর সেই গাড়ির ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ক্যাপশনে কৌশানী লেখেন, ‘আমার বাবা আমাকে একটা বেবি কিনে দিয়েছে। আর আমি সেটাই সবাইকে দেখাচ্ছি’।

koushani new car

অফ শোল্ডার লাল গাউন পরে একদিকে বাবা অন্য দিকে হবু স্বামী বনিকে নিয়ে হাসিমুখে ছবি তুলে তা সোশ্যাল মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। উল্লেখ শিক্ষা দুর্নীতিতে অভিযুক্ত কুন্তল ঘোষের কাছ থেকে টাকা নেওয়ার দায়ে নাম জড়িয়ে ছিল বনি সেনগুপ্তর। এই ঘটনার জন্য কেরিয়ারে ব্যাপক রকমের ক্ষতি হয়েছে তার। যদিও সেই বিপুল পরিমাণ টাকা ইডিকে ফিরিয়ে দিয়েছেন বনি।

Back to top button