রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে কৌশানি! মুখ খুললেন বনি

ইন্ডাস্ট্রিতে অভিনেতা ও অভিনেত্রী হিসাবে জনপরিচিত বনি (Bonny Sengupta) ও কৌশানি (Koushani Mukherjee)। দুজনের জুটিও দর্শকদের বেশ পছন্দের। কিন্তু হঠাৎ তাঁরা অভিনয় ছেড়ে প্রযোজনায় মন দিয়েছেন। যা বেশ অবাক করছে সকলকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে প্রসঙ্গে প্রশ্ন করা হলে মুখ খুললেন বনি। বনি জানান, ‘১০ বছর ধরে কাজ করছি টাইপকাস্ট হয়ে গিয়েছি। লোকেরা মনে করেন, নির্দিষ্ট ঘরনার বাইরে আমি অভিনয় করতে পারব না। সুযোগ না পেলে নিজেকে প্রমাণ করব কীভাবে!’

সুযোগ না পাওয়ায় নিজেরাই প্রযোজনায় এসেছেন। বাংলার সকল প্রযোজকরা ঝুঁকি নিতে ভয় পান। তাই বনি বুঝেছেন শিল্পী হিসাবে নিজেকে প্রমাণ করতে হলে আগে একজন ভালো প্রযোজক হতে হবে। তাই আজকাল সকলেই নিজেদের প্রযোজনা সংস্থা খুলছেন। সেকারণেই তাঁরাও এ দিকেই মন দিলেন। বনি-কৌশানি প্রযোজিত প্রথম ছবির নাম হল ‘ডাল-বাটি চুরমা’। ছবিটি যদিও বক্স অফিসে বিশেষ ব্যবসা করতে পারেনি।

ভালো ব্যবসা না হওয়ায় তাঁরা আর প্রযোজনা করবেন না, এমনটাও শোনা যায়। তবে বনি জানান, তাঁদের সেই ছবি নন্দনে সাত সপ্তাহ ধরে হাউসফুল ছিল। পাশাপাশি চ্যানেলের টিআরপি রেটিংও ভালো ছিল। আর আমরা সকলেই জানি, বহু প্রযোজনা সংস্থার ১০টা ছবির মধ্যে ২টো হয়ত সফল হয়। তাই তাঁরা চেষ্টা করা ছাড়বেন না এখনই। পাশাপাশি সাক্ষাৎকারে রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়েও মুখ খোলেন বনি-কৌশানি।

রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের অবনতি প্রসঙ্গে বনি জানান, “রাজনৈতিক দলবদল করায় আমার সঙ্গে রাজদার সম্পর্কের অবনতি হয়, তবে সেটা আবার ঠিক হয়ে গিয়েছে। এই তো সেদিনই রাজদার অফিসে ঘুরে এলাম।” অন্যদিকে, রাজ চক্রবর্তীর সঙ্গে কৌশানির সম্পর্কের গুঞ্জন প্রসঙ্গে অভিনেত্রী স্পষ্ট জানান, “এই গুঞ্জন ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবির সময় থেকেই ছিল। সম্প্রতি আবার প্রলয়ের সাকসেস পার্টিতে রাজদার সঙ্গে নেচছি বলে আবার রটেছে। সাকসেস পার্টিতে নাচব না!’”

পাশাপাশি রাজের স্ত্রী শুভশ্রীর সঙ্গে সম্পর্কের তিক্ততা প্রসঙ্গে কৌশানি সাফ জানান, এটি একেবারেই ভুল কথা। তিনি জানান, “সাকসেস পার্টিতে শুভশ্রীকে নাচতে বলিনি কারণ ও অন্তঃসত্ত্বা, আমি কিন্তু সিরিজের প্রচারেও বলেছি, শুভশ্রীর মতো আরও অনেক অভিনেত্রী এগিয়ে আসুক।” যদিও বনি এসবে মাথা ঘামায় না। কৌশানির সঙ্গে কিছুজনের সম্পর্কের গুঞ্জন এক্কেবারেই এড়িয়ে চলেন বনি। বনি বলেন, ‘এসব নাকি সূত্রের খবর, সেই সূত্রের সঙ্গে দেখা হলে জানতে চাইব।’

Back to top button