মিঠাইয়ের উচ্ছে বাবু সন্দেশও এবার বাড়িতেই বানিয়ে ফেলল মিঠাইয়ের এই ভক্ত! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সদ্য আমরা দেখেছি যে হেলদি হেঁশেল প্রতিযোগিতায় জয় লাভ করেছে মিঠাই। এমনকি তোর্সা বুড়ির শয়তানিও ধরে ফেলেছে সে। বাড়ির সকলের সামনে সেটা ফাঁস হয়ে গেলেও নিজের বড় জা’কে অপমানের হাত থেকে বাঁচায় মিঠাইই। যদিও এতে টেসবুড়ির শিক্ষা হবেনা। সে আবার কোনো নতুন শয়তানি করবে।

এদিকে মিঠাইয়ের উচ্ছে বাবু সন্দেশ তো বিখ্যাত হয়ে গেছে ইতিমধ্যেই। মিঠাই রেসিপিটা যেভাবে দেখিয়েছিল সেই রকম ভাবে সেই একই সন্দেশ অনেকেই বাড়িতে বানিয়ে ফেলেছেন দুদিনে। আমাদের নজরে পড়ল সেরকম ভিডিও যেখানে আমরা মিঠাইয়ের এক ভক্ত কে দেখতে পাচ্ছি এই উচ্ছে বাবু সন্দেশ বানাতে।

তার এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। একদম মিঠাই এর মত করেই তিনি মিষ্টি বানিয়েছেন এবং দেখতেও একদম একই রকম হয়েছে।তিনি অবশ্য স্বীকার করেছেন যে মিঠাই থেকে অনুপ্রাণিত হয়েই তিনি এই উচ্ছে বাবু সন্দেশ বানিয়েছেন।

এবার তো মনে হচ্ছে মিষ্টির দোকানেও পাওয়া যাবে এই সন্দেশ। সিদ্ধার্থ ঠিকই বলেছে হয়তো লোকে দোকানে গিয়ে বলবে এক প্যাকেট উচ্ছে বাবু দিন তো।ভবিষ্যতে হয়ত সেই দিনটা দেরি নেই যেদিন আমরা দেখতে পাব পশ্চিমবঙ্গের সমস্ত মিষ্টির দোকানে শোকেস সাজানো আছে থরে থরে উচ্ছে বাবু সন্দেশ।

Ucche Babu Sweet Recipe

Back to top button