বাংলায় এবার চারপেয়েদের নিয়ে সিনেমা! অভিনয়ে অনন্য নজির গড়তে চলেছেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী!

“যতটা রক্ত ওদের ঝরেছে, ততটাই রক্ত ঝরবে…যতগুলো ঘা ওদের মেরেছ, ততগুলোই মার পড়বে।” হাড়হিম করা এমন কথাগুলোই বলতে শোনা গেল ‘পারিয়া’র (Pariah) টিজারে। পথের ধারের সারমেয়দের (Street Dog) উপর অত্যাচারের কাহিনী নিয়েই বড়পর্দায় আসতে চলেছেন পরিচালক তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)।পরিচালক নিজেও একজন কুকুরপ্রেমী।

এর আগে বহুবার অসহায় চারপেয়েদের জন্য রাস্তাতেও নামতে দেখা গেছে পরিচালক তথাগত মুখোপাধ্যায়কে। এবার নিজের পরিচালনার মাধ্যমে প্রতিবাদের কথা তুলে ধরছেন ‘পারিয়া’ সিনেমায়। ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের টিজার।

সিনেমায় বিক্রমের চরিত্রটি এক শ্রমিকের। একটি পাইস হোটেলে সে রোজ দুপুরের খাবার খায়। সেখানেই এক চারপেয়ের সঙ্গে ভাব জমে অভিনেতার। কিন্তু হঠাৎই সেই কুকুরটির সঙ্গে ঘটে এক অযাচিত ঘটনা। তখনই গল্প নেবে নতুন মোড়।

টিজারের শুরুতেই দেখা যাচ্ছে, ঝমঝমিয়ে পড়ছে বৃষ্টি। পরের দৃশ্যেই দেখানো হচ্ছে খাঁচায় বন্দি কুকুর। তারপর পর্দায় আসে বিক্রম। ঘামে রক্তে একাকার তাঁর শরীর। টিজারে অভিনেতার সিক্স প্যাক দেখে চমকে উঠেছে দর্শকমহলের অধিকাংশ। অভিনেতা জানান, এই চরিত্রের জন্য তিনি ছয় মাস ধরে নিজেকে তৈরি করেছেন।

আরও পড়ুনঃ দুঃসংবাদ ধারাবাহিক প্রেমীদের জন্য, স্টার জলসার জনপ্রিয় নায়ক বাদ গেল নতুন ধারাবাহিক থেকে

উল্লেখ্য,শুধু বিক্রমই নন। এই সিনেমায় একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়। ‘পারিয়া’ ছবিতে বিক্রমের বিপরীতে থাকবেন অঙ্গনা রায়কে। মুখ্য চরিত্রে এটিই অঙ্গনার প্রথম ছবি,। এছাড়াও ছবিতে থাকছেন অম্বরীশ ভট্টাচার্য। তাঁকেও দেখা যাবে এই সিনেমার একটি মুখ্য চরিত্রে। ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

Back to top button