Entertainment

৩৫য়ে পা জিয়াগঞ্জের ছেলের, আজ শুভ জন্মদিন অরিজিৎ সিংয়ের! সকাল থেকেই নেটপাড়ার শুভেচ্ছায় ভাসছেন মেলোডিয়াস কিং

‘পাস আয়ে দুরিয়াঁ ফির ভি কম না হুয়ি’, এই লাইনটা শুনলেই যাদের সদ্য প্রেম ভেঙেছে তাদের মনটা ধক করে ওঠে। বাংলার বোঝেনা সে বোঝেনা গানটাও আমাদের মন কিন্তু ছুঁয়ে গেছে। অজস্র বাংলা আর হিন্দি গান রয়েছে যার কণ্ঠে আমরা গানগুলো শুনলে কখনো কাঁদি কখনো হাসি কখনো আবার চুপ হয়ে যাই। তিনি হলেন অরিজিত সিং।

বর্তমানে বলিউডের সর্ব শ্রেষ্ঠ গায়ক ধরা হয় অরিজিত সিং কে তার কারণ তার বহুমুখী প্রতিভা। যে কোন গান সেটা আনন্দে হোক দুঃখে হোক আধুনিক স্টাইল হোক সবেতেই সমানভাবে স্বচ্ছন্দ অরিজিৎ। জীবনে কোনো বড় প্রতিযোগিতায় তিনি জেতেননি। ফেম গুরুকুল থেকে ষষ্ঠ স্থান পেয়ে আউট হয়ে গেছিলেন কিন্তু তখন কেউ ভাবেনি যে এই ছেলেটাই একদিন বলিউড আর টলিউডে প্লেব্যাক সিঙ্গিংয়ের জগতে রাজত্ব করবে।

আজ তার 35 তম জন্মদিন। সকাল থেকেই সুরের রাজা সোশ্যাল মিডিয়ায় ভাসছেন শুভেচ্ছার বন্যায়। তার ভক্তরা তার বিভিন্ন ছবি বিভিন্ন মুহূর্তের ভিডিও পোস্ট করে নানা রকম ক্যাপশন লিখছেন তার উদ্দেশ্যে।সব থেকে বড় কথা হলো তাঁর বিরুদ্ধে একটা খারাপ কথা কেউ বলতে পারবে না তার কারণ অরিজিৎ ভীষণ down-to-earth একটা মানুষ।

কিছুদিন আগেই আমরা দেখেছি ছেলেকে তিনি ভর্তি করেছে মুর্শিদাবাদের জিয়াগঞ্জের একটি স্কুলে

আর সাধারণ বাবার মতোই তাকে স্কুটি করে আনতে গেছিলেন স্কুল থেকে এবং গেটের বাইরে বাকি অভিভাবকদের সঙ্গে অপেক্ষা করছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ছবি। তাই অরিজিৎ কে প্রাণখুলে শুভেচ্ছা জানাচ্ছেন সকলে। এই একটা মানুষের বোধহয় বলিউডে কোনরকম শত্রু নেই কেবলমাত্র সালমান খান বাদে‌।

আমরা জানি ভবিষ্যতে আমাদের অরিজিৎ আরো ভালো কিছু গান উপহার দেবেন এবং নিজের down-to-earth ব্যবহার দিয়ে তিনি এটাই প্রমাণ করবেন যে সেলিব্রিটি হয়েও মাটিতে পা রাখা যায়।তার জন্মদিনে আমাদের টিমের পক্ষ থেকে রইল অনেক শুভেচ্ছা এবং পাঠকদের জন্য রইলো একটি বিশেষ ভিডিও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button