Entertainment

‘মা’ ধারাবাহিকের বিখ্যাত ঝিলিক এখন বাংলাদেশের ময়মনসিংহের বউ! দেখুন এক্সক্লুসিভ ছবি

স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক মা- এর ঝিলিককে মনে আছে তো? এখন আর সে সেই ছোট্টটি নেই। ভাবতেও অবাক লাগে যে এখন সে বউ। তাও আবার এদেশের নয়, বাংলাদেশের। বিশ্বাস হলো না তো?

বাংলাদেশের ময়মনসিংহের তোতা মিয়া হিসেবে পরিচিত ব্যক্তি হলেন হাসান জাহাঙ্গীর। তাঁর গায়ে শেরওয়ানি আর মাথায় পাগড়ি। তিনি রয়েছেন বরের সাজে। আর তাঁর ঠিক পাশেই বউয়ের সাজে বসে রয়েছে ঝিলিক ওরফে বাঙালি অভিনেত্রী তিথি বসু। হ্যাঁ, এমন ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে আমরা যা ভেবেছি এটা সেটা নয়। বিয়ে হয়নি তাঁদের। একটি বিজ্ঞাপনের কাজের জন্যে এমন সাজ এই যুগলের যা বেশ অবাক করার মতোই। আসলে বিষয়টা হলো যে অভিনেত্রী তিথি বসু বাংলাদেশের অভিনেতা হাসান জাহাঙ্গীরের সঙ্গে সম্প্রতি ৬টি বিজ্ঞাপনের শুট করেছেন। পাঁচটিতেই হাসানের স্ত্রীয়ের ভূমিকায় রয়েছে তিথি।

ছয়টি বিজ্ঞাপনের স্ক্রিপ্ট তৈরি করেছে কায়সার আহমেদ। হাসান জানান যে তিথি তাঁর সঙ্গে ভালোই কাজ করেছে। তাঁরা আশা করছেন এই বিজ্ঞাপনগুলি দর্শকদের নিরাশ করবে না। শুটিংয়ের দরুন বাংলাদেশেই যান তিথি। সেখানে হাসানের সঙ্গে ভালোই আনন্দে শুট হয়েছে তার। আগামীতে আবার একসঙ্গে কাজ করত চান হাসান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button