গোপনে বিয়ে সারলেন ‘মা’ ধারাবাহিকের ঝিলিক! প্রেমের সপ্তাহে জীবনে নতুন ইনিংস শুরু তিথির!

টেলিভিশনের জনপ্রিয় মুখ তিথি বসু (Tithi Basu)। মাথা ভর্তি ঝাঁকড়া চুল আর ছোট্ট ফ্রক পরা ঝিলিক সবার কাছে পরিচিত হন ‘মা’ (Ma Serial) ধারাবাহিকের মাধ্যমে। স্টার জলসার পর্দায় বড়সড় স্কোর করা এই ধারাবাহিক সুপারহিট ছিল অনেকদিন। ‘মা’-তে অভিনয় করার পর আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি ছোট্ট ঝিলিককে। সময়ের সাথে বড় হয়ে উঠলেও নতুন কোনোও ধারাবাহিকের নায়িকা হয়ে ওঠেননি ঝিলিক। তবে ফেব্রুয়ারিতেই বিরাট কাজটি করে শিরোনামে এলেন অভিনেত্রী।

‘মা’ ধারাবাহিকের ঝিলিকের মতোই তিথি বসুর জীবন নানান ওঠাপড়ার মধ্যে দিয়েই গিয়েছে। জোশ টকসের মঞ্চে দাঁড়িয়ে সেই সব কথা উজাড় করেন অভিনেত্রী। দশম শ্রেণীতে পড়ার সময়েই তাঁর বাবা পরিবারের থেকে আলাদা হন। প্রাক্তন প্রেমেও টালমাটাল হয় জীবন। যদিও এসব আর ভাবায় না তাঁকে। ছোটপর্দা থেকে মাইল খানেক দূরে থাকা ঝিলিক নতুন করে খুঁজেছেন জীবনের মানে।

এরইমধ্যে তিনি নিয়ে ফেললেন গুরুতর সিদ্ধান্তটি। গোপনে বিয়ে সারলেন অভিনেত্রী। তিথি বসুর সোশ্যাল মিডিয়ায় হঠাৎ লাল বেনারসি ও মাথা ভর্তি সিঁদুর দেখে চক্ষু চড়কগাছ অনুরাগীদের। ঘনিষ্ঠ বৃত্তেই বিয়ে সেরেছেন তিথি? বর কে? কেন এভাবে আড়ালে বিয়ে? অনুরাগীদের প্রশ্ন পাহাড়ে কার্যত ডুবে গিয়েছেন তিথি বসু। যদিও সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “সঙ্গে থাকুন, অপেক্ষা করুন।”

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

টেলিপর্দায় অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাকটিভ অভিনেত্রী তিথি বসু। কনের বেশে মন্ডপে নাচতেও দেখা গেল তাঁকে। বান্ধবীও তাঁকে বোঝালেন, “বিয়ে করিস না!” কিন্তু কে শোনে কার কথা! বারণ অমান্য করেই সাত পাক ঘুরে নিলেন ঝিলিক। বিয়ের পর মাথাভর্তি সিঁদুর পরে হাসিমুখে দিলেন ছবি। যদিও বিয়ের বিষয়টি পুরোপুরি খোলসাও করলেন না অভিনেত্রী।

যদিও, আন্দাজ করাই যাচ্ছে প্রেমের সপ্তাহে হয়ত কোনো ফটোশ্যুট অথবা মিউজিক ভিডিয়োর শ্যুট করেছেন তিথি বসু। আর তারই ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়ার পাতায়। অর্থাৎ বাস্তবে বিয়ে করেননি ঝিলিক। সবটাই আসলে রিল লাইফের প্রয়োজনে। তবুও এখনও নতুন চমকের আশায় তিথির সোশ্যাল মিডিয়া থেকে চোখ সরছে না অনুরাগীদের।

Back to top button