টাকার জন্যে জ্যোতিষীর সঙ্গে লাইভ ভিডিও শেয়ার!’আপনি এসবও করেন?’ এবার ট্রোলড ‘বামপন্থী’ স্বস্তিকা মুখার্জি!

বাংলা সিনেমা জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সমানভাবে আলোচিত ও প্রতিষ্ঠিত ব্যক্তিত্ব স্বস্তিকা মুখোপাধ্যায়। সিনেমা ছাড়াও বিভিন্ন সময়ে বিভিন্ন সামাজিক ক্রিয়াকলাপের সঙ্গে যুক্ত থাকার দৌলতে তিনি ভালোবাসা পেয়েছেন অনুরাগীদের। তবে অনেক সময়েই আবার ট্রোলও হতে হয় তাঁকে। কিন্তু তিনি চুপ থাকার পাত্রী না। তাই যোগ্য জবাব দিয়ে আরো বেশি সম্মান কুড়িয়ে নেন।

কিন্তু এবার ট্রোল হলেন সম্পূর্ণ বিতর্কিত একটি কারণে। নায়িকা ফেসবুক লাইভে আসেন এক জ্যোতিষীর সঙ্গে। এই ধরনের কাজকে মূলত পেইড পার্টনারশিপ বলা হয়। সোহিনী শাস্ত্রী নামক এক জ্যোতিষীর সঙ্গে আলোচনা চলে। এদিকে স্বস্তিকা একজন বামপন্থী হয়ে কীভাবে জ্যোতিষচর্চাকে প্রশ্রয় দেন বা তার প্রমোশন করেন সেই নিয়েই উঠেছে নানা কথা। শুধুমাত্র টাকার জন্যে জ্যোতিষীর সঙ্গে লাইভ কেনো করলেন তিনি সেই নিয়েই রীতিমত ক্ষুব্ধ তাঁর অনুরাগীরা। ফলে সঙ্গে সঙ্গে ভাইরাল হন নায়িকা। আসতে থাকে নানা নেতিবাচক কমেন্ট।

Comments Swastika Live

এদিকে জ্যোতিষ শাস্ত্রকে নায়িকা বিজ্ঞান বলেছেন। সেখানে কমেন্টে অনেকেই বলেছেন যে নায়িকা জ্যোতিষ শাস্ত্রের সঙ্গে জ্যোতির্বিদ্যার সঙ্গে গুলিয়ে ফেলেছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের প্রশ্ন যে কীভাবে একজন শিক্ষিত, রুচিশীল অভিনেত্রী এবং বামপন্থী হয়ে তিনি নিজের পেজ থেকে জ্যোতিষচর্চাকে এবং এইসব কুসংস্কার ও অবৈজ্ঞনিক বিষয়কে প্রোমোট করছেন। একজন আবার বলেন যে সোহিনী শাস্ত্রী নকল। তিনি নাকি তাঁর কাছে গিয়ে ঠকেছেন। একজন আবার এই পার্টনারশিপকে বুজরুকি বলছেন। নায়িকা কোনো কমেন্টের উত্তর দেননি।

Back to top button