Entertainment

Sudipa Chatterjee: পুজোর সময়ে হাত ভর্তি সোনার গয়না পরে চরম Trolled সুদীপা চ্যাটার্জি! “সারাবছর শাঁখা পলা পরো না বলেই এত দেখাতে হয়, কই আমরা তো দেখাই না” রেগে গেল মহিলামহল

সুদীপা চ্যাটার্জী। রান্নাঘরের রানী নামেই পরিচিত তিনি। কিন্তু এখন হয়ে গিয়েছেন কটাক্ষের রানী। কারণ এখন তিনি যেটাই করেন তাতেই তিনি সোশ্যাল মিডিয়ার চক্ষুশূলে পরিণত হন সঙ্গে সঙ্গে। বিগত বেশ কিছু সময় ধরে এমনটাই চলে আসছে।

একটা সময় ছিল যখন জি বাংলার জনপ্রিয় রান্নার অনুষ্ঠানে রান্নার থেকেও বেশি একমাত্র সুদীপাকে দেখার জন্য বিকেল বিকেল টিভি খুলে বসত বাঙালি দর্শকরা। তার মিষ্টি ব্যবহার, কথা বলার ধরন, সাজ পোশাক সবকিছুই আকর্ষণ করত মহিলামহলকে। আর আজ সেই সবকিছুর জন্যই হামেশাই সমালোচনার মুখে পড়তে হচ্ছে এই সঞ্চালিকাকে।

সম্প্রতি গেল পুজো। আর সুদীপার চট্টোপাধ্যায় বাড়ির পুজো কলকাতার জনপ্রিয় সেলিব্রেটি পুজোগুলির মধ্যে অন্যতম। বাড়ির আর পরিবারের সমস্ত সদস্য এবং নিজের ছেলে ও স্বামীকে নিয়ে ধুমধাম করে পুজোর আয়োজন করে থাকেন সুদীপা নিজের হাতে। তার জন্য সাধারণ মানুষের জন্যেও বাড়ির দরজা খোলা থাকে সবসময়। যদিও এখন আর কেউই তাকে পছন্দ তো করছেই না উপরন্তু কীভাবে উচিত শিক্ষা দেওয়া যায় সেটাই খুঁজে চলেছে।

এবার আবার একবার নেট দুনিয়ার আক্রমণের মুখে রান্নাঘরের রানী। নায়িকা পুজোর কটা দিন অনবরত বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন অনুরাগীদের জন্য। সম্প্রতি একটা রিল ভিডিও শেয়ার করেছিলেন যেখানে নায়িকার হাত ভর্তি সোনার গয়না দেখা যাচ্ছে। শাঁখা, পলা, নোয়া আর সেই সঙ্গে অন্যান্য আরো কিছু হাতের গয়না পরেছেন তিনি। ক্যাপশনে লেখা এটাই বছরের সেই সময় যখন ছোট ছোট বিষয়গুলি গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। ঠিক তার পরেই রেগেরেগে গেল নেট দুনিয়া।

নায়িকার এই ভিডিও শেয়ার করার পেছনে সম্পূর্ণটাই রয়েছে দেখনদারি, এমনটা মনে করছে নেট দুনিয়ার একাংশ। নেটিজেনরা বলছে,’খালি বড়লোকি চাল, অসহ্য’। আসলে সুদীপা কে বরাবর সোনার গয়না পরতে দেখা যায় এবং তিনি নিজেও বলেছেন যে সোনার গয়না ছাড়া অন্য গয়না সহ্য হয় না তার শরীরে। তাহলে কি এটাই দর্শকদের রাগের কারণ? একজন আবার এটাও লিখে দিলো যে খালি পুজোর সময় এইসব পরেন বলে ফটো তুলে দেখাতে হয় আমরা তো সবসময় পরি তাই দেখাতে হয় না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button