Madan Mitra- Sreetama: পার্থ-অর্পিতার কেচ্ছা নিয়ে তোলপাড় বাংলা, এবার চোখ পড়েছে মদন আর তিয়াসা-শ্রীতমার দিকে! ‘মদন মিত্র আমার বাবার মত’, রেগে গেল বড় ঝিলিক!

জি বাংলার এক জনপ্রিয় রান্নার অনুষ্ঠান রান্নাঘর। এ মুহূর্তে সেখানে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। বহু সাধারণ বাড়ির মহিলাদের থেকে শুরু করে তারকারাও আসেন রান্না করতে।

আর তারকা মানেই মুখিয়ে থাকে মানুষ। রঙিন দুনিয়া গ্ল্যামার ওয়ার্ল্ড সেখান থেকে একেবারে অন্যভাবে একটা মানুষকে চিনে নেওয়া- এটাই বা কম কিসের? কিন্তু এসবের মধ্যেই নতুন বিতর্কে পড়েছেন শ্রীতমা। সঙ্গে জুড়েছে বিধায়ক মদন মিত্রের নাম। কারণ এই অনুষ্ঠানে সম্প্রতি রান্না করতে এসেছিলেন মদন মিত্র।

madan mitra

রান্না শেষ নেতা মদন মিত্রকে জড়িয়ে ধরে বেশ কিছু ছবি তুলেছিলেন শ্রীতমা। নেট মাধ্যমে সেগুলি ভাইরাল হতেই একের পর এক কটাক্ষ জুড়েছে নায়িকার নামের সঙ্গে। এবার এই নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী।

madan mitra

নায়িকা জানিয়েছেন এই নিয়ে তিনি কোনো চাপ অনুভব করছেন না। তবে ইন্ডাস্ট্রিতে তো জোর চর্চা হচ্ছে এই নিয়ে। তবে তিনি বললেন যে কোনো তারকার সঙ্গে রাজনীতিবিদদের জড়িয়ে কথা বলা অর্থহীন। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্যা। সেই সূত্রে তাঁর পারস্পরিক আদান-প্রদান থাকে বিভিন্ন রাজনীতিবিদদের সঙ্গে।

madan mitra

অন্যদিকে নির্বাচনে জিতে পৌরমাতা হওয়ার পর রাজনীতিবিদদের সঙ্গে একেবারেই পেশাগত সম্পর্ক এই অভিনেত্রীর। তিনি জানিয়েছেন কামার হাজির বিধায়ক মদন মিত্রের এলাকার পৌরমাতা তিনি। সেই সূত্রে সম্পর্ক আরও জোড়ালো হয়েছে।

madan mitra

তবে আদতে এক বিশেষ ধরনের সম্পর্ক রয়েছে নায়িকার সঙ্গে মদন মিত্রের সেটা নায়িকা নিজের মুখে স্বীকার করেছেন। তিনি বলেছেন তিনি মদন মিত্রকে নিজের অভিভাবকের চোখে দেখেন। আসলে এই নেতার সঙ্গে নায়িকার পরিবারের সম্পর্ক রয়েছে বহু আগে থেকে। নায়িকার বাবার সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব ছিল মদন মিত্রের। তাই নায়িকার বাবার অসুস্থতার সময় অপারেশন থেকে ওষুধ যাবতীয় দায়িত্ব তুলে নিয়েছিলেন মদন মিত্র নিজের কাঁধে। তারপর বাবা গত হয়ে যাওয়ায় মদন মিত্রকে বাবা স্থানে বসিয়েছেন শ্রীতমা।

madan mitra

অন্যদিকে নায়িকা জানিয়েছেন এর আগেও যে নায়িকাকে নিয়ে কটাক্ষ বা সমালোচনা হয়নি সেটা নয়। মাঝে মাঝে নায়িকার নামের সঙ্গে বিভিন্ন মানুষের নাম জুড়ে যায়। সম্প্রতি তিনি নিজেই জানতে পারেননি যে তাঁর বিয়ে হয়ে গেছে এই খবরটি ছড়িয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও পাত্রকে সেটার ব্যাপারে বহুজনের বহু মত ছিল।

মদন মিত্রের সঙ্গে এই ঘনিষ্ঠ ছবি প্রসঙ্গে শ্রীতমা ভট্টাচার্য জানিয়েছেন অন্য কারুর কাছে ঘনিষ্ঠতার মাপকাঠি কী সেটা তাঁর জানা নেই। তবে মদন মিত্রর সঙ্গে যে ছবিগুলো নিয়ে এত চর্চা হচ্ছে সেগুলো শুধুমাত্র একজন মেয়ে নিজের বাবার সঙ্গে রয়েছেন।

অন্যদিকে শুধু যে শ্রীতমা সেটা নয়, তিয়াশা রায় অর্থাৎ কৃষ্ণকলির সঙ্গেও একবার ভাইরাল হয়েছেন মদন মিত্র। সেই সময়ে দুজনের ছবি নিয়ে নানা মতামত সামনে আসে।

Back to top button