Entertainment

রোহনের সঙ্গে ব্রেকআপের পর পরই নতুন হাত ধরার সঙ্গী খুঁজে পেলেন সৃজলা! সৃজলার দুঃসময়ের ‘শক্তি’ কে?দেখুন ভাইরাল ছবি

আমাদের টলিপাড়ায় আজ যে সম্পর্ক আছে সেটা কাল নাও থাকতে পারে।আকছার শোনা যায় এ দুই তারকা প্রেম করছেন আবার কিছুদিন বা কয়েক বছর পর শোনা যায় তারা সম্পর্ক ভেঙে দিয়েছেন। পেশাগত শত্রুতা থেকে তৃতীয় ব্যক্তির আগমন, বিভিন্ন কারণে ভেঙে যায় সম্পর্ক।অনেকে সম্পর্কের পর মুখ দেখাদেখি বন্ধ করে দেন অনেকে আবার ভালো বন্ধু হয়ে শুধুমাত্র পেশাগত ভাবে সময় কাটান একসঙ্গে।

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া তোলপাড় জনপ্রিয় টলি কাপলের ব্রেকআপ নিয়ে।সেখানে বারংবার অবশ্য দায়ী করা হয়েছে তৃতীয় ব্যক্তিকে কিন্তু যে দুজন সম্পর্কে ছিলেন তারা নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে বারবার স্পষ্ট করে দিয়েছেন যে তাদের মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি আসেনি বরং নিজেদের মধ্যে গত দুই বছর ধরে বিভিন্ন সমস্যা চলছিল সেই কারণেই এখন আলাদা হওয়ার সিদ্ধান্ত। তবে যে সময়ে দুজন এই সিদ্ধান্তটা নিয়েছেন সেই সময়ে কিছুটা বিতর্ক থাকা স্বাভাবিক।

বোঝাই যাচ্ছে কাদের কথা বলা হচ্ছে। সৃজলা গুহ এবং রোহন ভট্টাচার্যের ব্রেকআপ হয়েছে সম্প্রতি এবং সকলেই এর জন্য দায়ী করছেন শন ব্যানার্জিকে।ইদানিং মন ফাগুন সিরিয়ালে শনের সঙ্গে সৃজলার কেমিস্ট্রি একটু বেশি মাখোমাখো হয়ে উঠেছিল বলে মত নেটিজেনদের।এর পর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে যেভাবে শন এবং সৃজলা টিপ টিপ বর্ষা পানি গানে নেচেছিলেন তারপরে সকলেই বলছিলেন যে এবার রোহনের সঙ্গে সৃজলার ব্রেকআপ বাঁধা।তাই কিছুদিন পরেই জল্পনা সত্যি হয় কিন্তু দু’জনেই বারংবার উল্লেখ করে দিয়েছেন যে এর মধ্যে শন ব্যানার্জির কোন হাত নেই।

এখন বিচ্ছেদের পর কীরকম অবস্থায় আছেন দুই তারকা? রোহন ভট্টাচার্যকে বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছিল জিমে সময় কাটাতে। এছাড়া বিউটি সালোঁতে গিয়ে self-care করছিলেন তিনি। তাই অনেকেই আন্দাজ করেছিলেন যে কিছু তো হয়েছে তাদের মধ্যে। আর আজ জানা গেল যে সৃজলাও ইতিমধ্যেই হাতে হাত রাখার সঙ্গী খুঁজে পেয়েছেন।

তবে সেই সঙ্গীটি কোনো মানুষ নয়।কিছুক্ষণ আগে সৃজলা ইনস্টাগ্রাম স্টোরিতে তার হাতের ওপর সেই সঙ্গীর হাত অথবা পায়ের ছবি দিয়ে লিখেছেন মাই স্ট্রেংথ। সেই সঙ্গীটি হলো সৃজলার পোষ্য বিড়াল যাকে আমরা আগেও সৃজলার কোলে দেখেছি।সেই বিড়ালের একটি হাত অথবা পা নিজের হাতের ওপর রেখে এই ক্যাপশন দিয়ে ফটো পোস্ট করেছেন সৃজলা। অনেকেই বলছেন যে সৃজলা কষ্ট পেয়েছেন তাই এইভাবে নিজেকে শক্ত করছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button