হট ড্যান্সের নামে দেখানো হচ্ছে নোংরামি, অশ্লীলতা! স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডে শন-সৃজলার নাচ দেখে তীব্র কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি হয়েছে স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড। ফেব্রুয়ারি মাসে ৭,৮ তারিখে হয়ে ছিল অনুষ্ঠানের নাচের শুটিং এবং ৯ তারিখ হয়েছিল পুরস্কার বিতরণ। সেদিন উপস্থিতি ছিলেন স্টার জলসার বর্তমানে সম্প্রচারিত ধারাবাহিকগুলির কলাকুশলীরা সহ এক ঝাঁক টলি তারকা। ১০ জানুয়ারি সন্ধ্যে পাঁচটা থেকে সম্পচারিত হয়েছিল অনুষ্ঠানটি। সেইদিন অনুষ্ঠানে জুড়ি সদস্য হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, অভিনেতা টোটো রায় চৌধুরী, পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

এছাড়াও সেইদিন উপস্থিত ছিলেন কোয়েল মল্লিক, শ্রাবন্তী, কাঞ্চন মল্লিক, যীশু সেনগুপ্ত, মনামী ঘোষ সহ একাধিক তারকা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন যীশু সেনগুপ্ত, মনামী ঘোষ, কোজাগরী বসু অর্থাৎ অপরাজিতা আঢ্য, লাবণ্য সেনগুপ্ত অর্থাৎ রুপঞ্জনা মিত্র, অগ্নিভ গুহ অর্থাৎ সাহেব ভট্টাচার্য্য এবং কথাকলি গুহ অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে। সেইদিন সম্মানিত করা হয়েছিল বাংলার জনপ্রিয় প্রযোজক এবং লেখিকাদের। এছাড়াও অনুষ্ঠানে পুরস্কৃত হয়েছিলেন স্টার অনেক তারকা।

সেইদিন অনুষ্ঠানে নাচ করেছিলেন স্টার জলসার নানা অভিনেতা অভিনেত্রীরা। উপস্থিত ছিলেন স্টার জলসার পুরনো ধারাবাহিক এক্কা দোক্কার অভিনেতা অভিনেত্রী প্রতীক সেন ও সোনামনি সাহা এবং মন ফাগুন ধারাবাহিকের অভিনেতা শন ব্যানার্জী এবং অভিনেত্রী সৃজলা গুহ। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তারা পুরস্কারও দিয়েছেন স্টার জলসার বর্তমানে সম্প্রচারিত হওয়া ধারাবাহিকগুলোর তারকাদের। এমনকি নাচ করছিলেন স্টার জলসার এই প্রাক্তন তারকা জুটিরা। সেখানে থেকেই বাঁধে গোলযোগ।

অনুষ্ঠানে একটি হট পারফরমেন্স করেছিলেন শন ব্যানার্জী এবং সৃজলা গুহ। সেই ড্যান্স পারফরম্যান্সের কারণেই ট্রোলের মুখে পড়লেন অভিনেতা শন এবং সৃজলা। একজন তাদের ভিডিওর নিচে লিখেছেন “এটা কে যারা হট ডান্স বলছে তাদের থেকে অশিক্ষিত আর নেই ডান্স এর কি ছিড়ি এটাকে নোংড়ামি বলে শর্ট ড্রেস পরে নোরা ফাতেহি ও নাচে কিন্তু ওকে এরকম নোংরা দেখতে লাগে না লাস্ট যে একটা কথাই বলবো মডার্ন আর নোংরামি র মাঝে একটা পার্থক্য হয় চ্যানেল ফ্যান বলে গু কে অমৃত মনে করে খাওয়া বোকামি র কারণ”

আরো পড়ুন: লড়াই করে ফিরে ছিলেন ক্যান্সারের সঙ্গে, হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে কোমায় চলে গেলেন জীবন শক্তিতে ভরপুর অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়

কিছু নেটিজেন এও বলেছেন “এরকম নোংরামির কোনও মানেই হয়না। ওটা একটা পরিবার অ্যাওয়ার্ড সেখানেই এরকম একটা কুরুচিকর পোশাক পরে নাচ সত্যিই লজ্জা লাগে। পরিবার অ্যাওয়ার্ডও নিজের পরিবারের সঙ্গে দেখা যাবে না মনে হচ্ছে।” আবার কিছু নেটিজেনদের এও বক্তব্য “ওম আর শ্রাবণের নাচটাও হট ড্যান্সই ছিল তবে শালীন। না এরকম অশালীন পোশাক ছিল, না এরকম বাজে নাচ ছিল।” তাহলে এই বিষয়ে আপনাদের কি মত? আপনাদেরও কি মনে হয় শন ব্যানার্জী এবং সৃজলার নাচটা কুরুচিকর ছিল?

Back to top button