Connect with us

Entertainment

বাংলাদেশ থেকে বউ ঘরে এনেছেন,এবার বাংলাদেশের বিখ্যাত ক্রিকেটার সাকিব আল হাসানকে নিয়ে বায়োপিক বানাতে উৎসাহী হয়ে উঠলেন সৃজিত মুখার্জী!

Published

on

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার হলেন সাকিব আল হাসান। বাংলাদেশের মানুষরা তাকে যথেষ্ট ভালোবাসেন। অন্যদিকে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এর হয়ে একসময় খেলেছিলেন সাকিব সেইজন্য এপার বাংলাতেও তার যথেষ্ট পরিচিতি রয়েছে। এবার সাকিবের বায়োপিক বানাতে উৎসাহী হয়ে উঠলেন সৃজিত মুখার্জী।

সৃজিতের শ্বশুরবাড়ি হল ঢাকায়। বাংলাদেশের প্রতি তার একটা আলাদা টান আছে। সম্প্রতি বাংলাদেশ সফরে তিনি সস্ত্রীক গিয়েছেন। শুক্রবার ঢাকার মিরপুর স্টেডিয়ামে স্ত্রী মিথিলাকে পাশে নিয়ে বাংলাদেশ এবং পাকিস্তানের টেস্ট ম্যাচ দেখছিলেন সৃজিত মুখার্জী। এরপরে যখন তিনি বাইরে বেরিয়ে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তখনই জানা যায় যে তিনি সাকিবকে নিয়ে বায়োপিক বানাতে আগ্রহী।

বাংলাদেশের একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সৃজিত সেখানে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘সাকিবকে নিয়ে এখনও কোনও সিনেমা হয়নি কেন সেটাই ভাবছি। ও একজন আন্তর্জাতিক মানের অলরাউন্ডার। আমি ভেবেছিলাম এতদিনে তো হুড়োহুড়ি পড়ে যাওয়ার কথা যে কে বানাবে। যদি কখনও বানানো হয়, আমার আগ্রহ থাকবে অবশ্যই।’

ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজ এর বায়োপিক সাবাস মিঠু ইতিমধ্যেই বানিয়ে ফেলেছেন সৃজিত।যার মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। তাই একজন ক্রিকেটারের বায়োপিক কীভাবে বানাতে হয় সে আইডিয়া তার ভালোই আছে। তাই সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই হয়ত আমরা সৃজিতের হাত ধরে সাকিব আল হাসানের বায়োপিক পাব।

Trending