Sreelekha Mitra: সোশ্যাল মিডিয়াতে নাটক করেই মাসে হাজার হাজার টাকা আয় করেন শ্রীলেখা মিত্র! ফেসবুকে টুইটারে ঝগড়া আর নাটক করে কত টাকা আয় করেন শ্রীলেখা? ফাঁস তথ্য

তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। তবে অনেকের কাছে তিনি স্রেফ ড্রামা কুইন। তিনি একাধারে অভিনেত্রী আবার ইউটিউবার। তিনি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও বটে। পথকুকুর দের নিয়ে তার ভালোবাসা তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলেই স্পষ্ট। প্রতিদিনই তিনি সংবাদ শিরোনামে থাকেন।তার ফেসবুক লাইভ গুলো মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। শ্রীলেখা মিত্র যা-ই করেন তাতেই তিনি সকলের মধ্যে ছড়িয়ে পড়েন। স্পষ্টবক্তা বলে তা আলাদা করে খ্যাতি আছে। যা তার মনে হয় তা তিনি সোজাসাপ্টা বলে দিতে ভালোবাসেন। এতে কে রাগ করল আর কে মজা পেল তা তিনি ধর্তব্যের মধ্যে আনেন না।

তার সেন্স অফ হিউমার দুর্দান্ত। সদ্য করোনা পজিটিভ হয়েছিলেন অভিনেত্রী। তাই মুখ্যমন্ত্রীর পাঠানো ফলের ঝুড়ি তিনি পাননি বলে তিনি বলে বসেছিলেন তিনি দুয়ারে লেবু পাননি। যা শুনে হাসির রোল উঠেছিল সোশ্যাল মিডিয়াতে।এহেন শ্রীলেখা মিত্রের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল থেকে কত আয় হয় তার একটা হিসাব কষেছে একটি বেসরকারি সংবাদমাধ্যম। আসুন জানা যাক সেই প্রসঙ্গে।

শ্রীলেখা মিত্রের ফেসবুকের ফলোয়ার সংখ্যা প্রায় প্রায় ২ লাখ ৯১ হাজার ৩৩৯। ইনস্টাগ্রামে শ্রীলেখার ফলোয়ার প্রায় তিন লাখের উপরে। নিজের ইউটিউব চ্যানেলও শুরু করেছেন অভিনেত্রী। নাম ‘আমি শ্রীলেখা’।সেখানে সাবস্ক্রাইবার প্রায় ৯২ হাজার। ফলে সোশ্যাল মিডিয়াতে তার ক্রেজটা আপনারা সহজেই বুঝতে পারছেন। এই সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলছে,এককালে ইউটিউব থেকে মাসে এক লাখ টাকা আয় করেছিলেন শ্রীলেখা মিত্র। তার সবথেকে জনপ্রিয় ভিডিও হল Nude For The Dude। এছাড়াও শিলাজিৎ এর সঙ্গে করা একটা ভিডিও Love Na Bite বেশ ভালোরকম ভিউজ পায়। ইউটিউব চ্যানেল খোলার ১৫ দিনের মধ্যেই মনিটাইজেশন অন হয়ে যায় শ্রীলেখার।ডলার যেরকম ওঠাপড়া করে সেরকম অনুযায়ী শ্রীলেখার এক এক মাসে ইউটিউব থেকে আয় এক এক রকম হয়।

তবে একথা জেনে অবাক হবেন যে শ্রীলেখা এখনো ফেসবুক এবং ইনস্টাগ্রামে মনিটাইজেশন অপশন অন করেননি।তাঁর কথায় ‘আমি তো ভীষণ ক্যাবলা এগুলো কিছুই জানতাম না, এখনও এগুলো নিয়ে ভাবনা চিন্তা করব।’

Srilekha Mitra Post

Back to top button