Tollywood

Sreelekha Mitra: কন্ট্রোভার্সিকে থোড়াই কেয়ার! স্লিভলেস কালো ব্লাউজ পরে শ’রীরী মোচড়! “মুটিয়ে গেছো”, বডি শেমিং করতেই তেড়ে গেলেন নায়িকা

কন্ট্রোভার্সিকে থোড়াই কেয়ার! পরনে স্লিভলেস কালো ব্লাউজ আর গেরুয়া-গোলাপি হ্যান্ডলুম শাড়ি পড়ে বাজিমাত অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। রাখঢাকহীন কথা বলে অনেক সময় বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। তবে এসব উপেক্ষা করেই মনের কথা শেয়ার করেন শ্রীলেখা। আবার এড়িয়ে যান না ট্রোলারদের ট্রোলকেও। উচিত শিক্ষা দেওয়াতে সর্বদা প্রস্তুত তিনি। পাশাপাশি কখনও দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়েও ক্ষোভ উগরে দেন তিনি। সম্প্রতি নতুনের রঙ গায়ে লাগিয়ে পুরোনো দিনের গানে জমিয়ে নাচার একটি রিল ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা গেল শ্রীলেখাকে।

‘বাবুজি ধীরে চলনা’ গানে শ্রীলেখার নাচ, পরনে স্লিভলেস কালো ব্লাউজ আর গেরুয়া-গোলাপি হ্যান্ডলুম শাড়ি- দেখে শোরগোল নেটদুনিয়ায়। শ্রীলেখার এই নাচ দেখে অনেকেই অভিনেত্রীকে ট্রোল করতে শুরু করেন। বছরের শুরুতেই বডি শেমিং-এর শিকার হতে হল অভিনেত্রীকে। কেউ লিখেছে, ‘কাতলা মাছের মতো লাগছে’। অপর একজন লেখেন, ‘বুড়ো বয়সের ভীমরতি, বিচ্ছিরি লাগছে’। আবার আর এক নেটিজেন শ্রীলেখার উদ্দেশে লেখেন, ‘দিন দিন এত মোটা হয়ে যাচ্ছো কেন?’

যদিও অভিনেত্রী এই ট্রোল এড়িয়ে যাননি। ‘দিন দিন এত মোটা হয়ে যাচ্ছো কেন?’ এটার উত্তরে অভিনেত্রী লেখেন, ‘খেতে ভালোবাসি তাই গো’। অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও মন দিয়েছেন শ্রীলেখা। সম্প্রতি নন্দনে তাঁর প্রযোজিত এবং পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ প্রদর্শিত হয়েছে। ছবির দ্বারা ভূয়সী প্রশংসাও কুড়িয়েছেন শ্রীলেখা। এর আগেও তিনি ‘বিটার হাফ’ নামের একটি ছবিও তৈরি করেছেন। রাজনীতিতেও বেশ সচল থাকতে দেখা যায় তাঁকে। চলতি সপ্তাহের গোড়াতেই অভিনেত্রী কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’তেও অংশ নিয়েছেন।

<p>শ্রীলেখার মোক্ষম জবাব</p>
সোশ্যাল মিডিয়ায় প্রায় সময়ই নিজের পোস্ট শেয়ার করেন। মাঝেমধ্যেই নিজের দিন-যাপনের টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন শ্রীলেখা। নিজের সন্তানদের কিছু ছোট মুহূর্তও শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। কখনও গান গেয়ে পোস্ট করেন ইনস্টাগ্রাম, আবার কখনও নিজের চারপেয়ে সন্তানদের দুষ্টুমির কাণ্ড ধরা পড়ে শ্রীালখার ইনস্টাগ্রামে। সম্প্রতি নিজের একমাত্র মেয়ে ঐশী (মাইয়া)-র নৃত্যনাট্য দেখতে গিয়েছিলেন শ্রীলেখা। আর সেদিনই সেই লুকেই নিজের নাচের ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। মা হিসেবে সর্বদা এগিয়ে তিনি।

মায়ের কর্তব্য পালনে কোনোদিনই পিছ পা হননি শ্রীলেখা। ব্যস্ততার ফাঁকেও মেয়েকে যথেষ্ট সময় দেন। গত মাসেই ঐশী ১৭য় পা দিয়েছে। প্রাক্তন স্বামীকে সঙ্গে নিয়ে ধুমধাম করে মেয়ের জন্মদিন পালন করার ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। উল্লেখ্য, ২০০৩ সালে শিলাদিত্য সান্যালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রীলেখা। তবে কিছু বছরের মধ্যে তাঁদের বিয়ে ভেঙে যায়। তবে বিয়ে ভাঙলেও প্রাক্তন স্বামীর সঙ্গে আজও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাঁর। তাই তাঁদের অনুষ্ঠানেও অংশ নিতে দেখা গিয়েছে প্রাক্তন স্বামী শিলাদিত্যকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button