Connect with us

Entertainment

অবশেষে করোনাকে হারিয়ে ফের ফুল ফর্মে দাদা, আজ থেকেই ‘দাদাগিরি’র শুটিং শুরু করছেন সৌরভ

Published

on

করোনাকে জয় করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ২০২১-এর শেষের দিকেই খবর মেলে যে মারণ ভাইরাসে ডেল্টা প্লাস প্রজাতিতে আক্রান্ত হয়েছেন তিনি। হাসপাতালেও ভর্তি হয়েছিলেন সৌরভ। এখন তিনি সম্পূর্ণ সুস্থ। আজ, বুধবার থেকেই তিনি ‘দাদাগিরি’র শুটিং শুরু করতে পারেম বলে জানা গিয়েছে।

২০২১-এর সেপ্টেম্বর থেকে শুরু হয় ‘দাদাগিরি’ নতুন সিজন। সাধারণ মানুষের পাশাপাশি টেলি ও টলি দুনিয়ার নানান তারকাও এই শোয়ে আসেন দাদার সঙ্গে খেলতে। নানান খেলার মধ্যেই হয় অনেক আড্ডা। দাদাগিরি যে সৌরভের কারণেই এতটা জনপ্রিয়তা পেয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

শেষ এই শোয়ে আসে জি বাংলার নতুন ধারাবাহিক ‘পিলু’র পরিবার। সম্ভবত, সেটিই ছিল সৌরভের শেষ শুট। কারণে গত সপ্তাহের রবিবার দাদাগিরি সম্প্রচারিত হয় নি। এর বদলে ওই সময় সম্প্রচার করা হয় ‘দিদি নম্বর ১’। সেই পর্বে হাজির ছিলেন ‘পিলু’ ধারাবাহিকের নানান মহিলা চরিত্ররা।

করোনা আক্রান্ত হওয়ার পর দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন সৌরভ। কো মর্বিডিটির কথা মাথায় রেখে তাঁকে অ্যান্টিবডি ককটেলও দেওয়া হয়। কিছুদিন হাসপাতালে থাকার পর বেহালার বাড়িতে ফেরেন মহারাজ। সেখানেই আইসোলেশনে ছিলেন তিনি। এর কিছুদিন পরই সৌরভ কন‍্যা সানা এবং দাদা দেবাশিষ গঙ্গোপাধ‍্যায়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর মেলে।

বড়দিনের ছুটিতে লন্ডন থেকে কলকাতা এসেছিলেন সানা। তবে এখন তিনি সম্পূর্ণ সুস্থ। গত মঙ্গলবার তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। কিছুদিন আগেই সৌরভের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল। তবে সতর্কতা অবলম্বনের জন্য এতদিন কাজে ফেরেন নি তিনি। ভারচুয়ালি সারছিলেন সমস্ত কাজ। তবে আজ থেকে ফের পুরোদমে কাজ শুউর করতে প্রস্তুত মহারাজ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending