Entertainment

নীলাম্বরী সাজে পুরো মা লক্ষ্মী লাগছে মিঠাইকে! দেখুন আমাদের মিঠাই রানীর মিষ্টি ভিডিও, যা দেখে সম্মোহিত হবেন আপনিও

এখন সকলের কাছে মিঠাই নামটা করাই যথেষ্ট তার কারণ এই এক ডাকে সকলেই জেনে সৌমিতৃষা কুন্ডুকে।‌ কিন্তু আমরা সৌমিকে অনস্ক্রিনে মিঠাই রূপে দেখতে পাই তবে অফ স্ক্রিনে তাকে আমরা যে যে রূপে দেখতে পাই তাতেও আমাদের তাকে ভালোই লাগে। সত্যি কথা বলতে রূপে লক্ষ্মী এবং গুণে সরস্বতী আমাদের মিঠাই। সে সুন্দর গান গাইতে পারে নাচ করতে পারে এবং অভিনয়ে তো সেরাই। সেই সঙ্গে নিজের ইংলিশ অনার্সের পড়াশোনাটাও ভালোভাবে চালিয়ে যাচ্ছে।

বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক তাই কতটা পরিশ্রম মিঠাইকে করতে হয় আমরা সকলেই সেটা বুঝতে পারি যারা নিয়মিত ধারাবাহিক দেখে থাকি এবং টলিউডের খবর রাখি। তবুও তার ফাঁকে সময় বার করে মিঠাই কিন্তু নিজের অনেক শখ পূরণ করে। নিজের ভক্তদের মনোরঞ্জন করতে বিভিন্ন মজাদার এবং সুন্দর সুন্দর রিল ভিডিও বানায়। এছাড়াও অনেক ফটোশুট করে ফেলেছে সে। ইনস্টাগ্রাম এবং ফেসবুকে তিনি যথেষ্ট সক্রিয় থাকেন আবার সেই সঙ্গে ইউটিউবেও চ্যানেল রয়েছে তার।

আর এবার নিজের করা একটি ফটোশুট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মিঠাই রানী। এমনিতে বিভিন্ন ফ্যান পেজের পোস্ট তিনি প্রতিনিয়ত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে থাকেন। সেজন্য তার ভক্তরা তাকে খুব ভালোবাসে কারণ তিনি খুব down-to-earth।তবে এবার তার ভিডিও দেখাও তার রূপে মুগ্ধ হয়ে গেছেন দর্শকরা।

সম্প্রতি একটি ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। নীল শাড়ি, রূপোর গয়না, মাথায় শোলার মুকুট আর কপালে চন্দনের কলকা এঁকে সেজেছেন তিনি। চোখ ফেরানো যাচ্ছে না মিঠাই রানীর দিক থেকে। নেটনাগরিকরা দু চোখ ভরে দেখছেন সৌমিতৃষার স্নিগ্ধ রূপ। একজন লিখেছেন যে পুরো মনে হচ্ছে নীলাম্বরী। আরেকজন আবার লিখেছেন যে পুরো মা লক্ষ্মী লাগছে। অনেকের মতে উচ্ছে বাবু মিঠাইকে এইভাবে দেখলে তো চোখই ফেরাতে পারত না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button