Entertainment

Didi Number One: TRP পাওয়ার ধান্দায় মিথ্যে গল্প ফাঁদা! ‘দিদি নং ১’- এ ভাইরাল স্মার্ট দিদি নন্দিনীকে দেখেই চমকে গেলো নেট নাগরিক! ‘ফ্রি ফুটেজখোর’ বলে Troll 

দীর্ঘ কয়েক বছর ধরে সিরিয়াল বাদে বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে দিদি নাম্বার ওয়ান। এর মূল আকর্ষণ অবশ্যই বিভিন্ন মজাদার খেলা প্রচুর গল্প এবং তার পাশাপাশি অভিনেত্রী রচনা ব্যানার্জিকে অন্য রূপে পাওয়া। এখানে তিনি অভিনেত্রী নন বরং একজন সঞ্চালিকা। আর তার সঙ্গে খেলতে আসে সাধারণ বাড়ির দিদি থেকে শুরু করে তারকারাও।

প্রচুর খেলার সঙ্গে শুরু করে চলতে থাকে মজার আড্ডা। তার পাশাপাশি দর্শকরা জানতে পারে বেশ কিছু দুঃখের গল্প। বহু মানুষের যন্ত্রণা জানার পাশাপাশি বেশ কিছু অনুপ্রেরণার গল্প তুলে নিয়ে আসে এই অনুষ্ঠান। সেই দিদিদের মুখ দিয়েই তাদের শক্তির কাহিনী জানায় দিদি নাম্বার ওয়ান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে রাঁধুনী হিসেবে চমৎকার ভাইরাল হয়েছেন নন্দিনী নামক এক তরুণী। নিজের বাবাকে সঙ্গ দিতে কোমর বেঁধে নেমে পড়েছেন নন্দিনী। এই বয়সেই বহু মানুষের সেবায় নন্দিনী নিয়োজিত করেছেন নিজেকে। অফিসের ব্যস্ত সময় সকলে যখন অফিসে বাড়ির মতো রান্না খোঁজে ঠিক তখন সাদামাটা রান্না নিয়ে হাজির হন নন্দিনী।

এমনকি তার রান্না খেতে দূর দুরন্ত থেকে আসছে বহু মানুষ। এবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে, নন্দিনী নিজেই বলবেন তার ঘুরে দাঁড়ানোর গল্প। এতদিন বহু ইউটিউবারের দৌলতে বহু জনপ্রিয়তা পেয়েছেন নন্দিনী। ফুড ব্লগিং যারা করে তারাও ঢুঁ মেরে এসেছে তার দোকানে। এবার সেই দোকানের কর্ত্রী নিজেই হাজির রচনার সঙ্গে খেলবেন বলে।

এমন অবাক করা একটি বিষয় অথচ চারিদিকে নিয়ে কটাক্ষ শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। আসলে মানুষের ভয় এত পরিমাণ জনপ্রিয়তা পেয়ে নন্দিনী যেন নিজেকে হারিয়ে না ফেলেন এবং নিজের গুরুত্ব হারিয়ে না ফেলেন। অনেকেই বলাবলি করছে যে শুধুমাত্র ভাইরাল হবার জন্যই স্মার্ট দিদি নন্দিনী দিদি নাম্বার ওয়ানে এসেছেন। বাকিটা পুরোটাই বানানো গল্প।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button