Jalsha New Serial: ব্রেকিং নিউজ! বাংলার দুই সুপারস্টার ইন্দ্রানী আর দেবশ্রী আসছে স্টার জলসায়! আসতে চলেছে নতুন ধারাবাহিক, শ্যুট হয়ে গেলো প্রোমো

অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Haldar)। বড় পর্দা থেকে ছোটো পর্দা, সিনেমা থেকে ধারাবাহিক সবেতে কাঁপিয়ে বেড়িয়েছেন তিনি। আসলে নিজের বিষয়ে এবং নিজের কাজের বিষয়ে বরাবরই খুব সোজাসাপ্টা ও সহজ সরল থেকেছেন। সুনাম থেকে সমালোচনা সবের ভালো দিক নিয়ে গিয়েছেন। নাহলে যে সময় তাঁর সমকালীন অভিনেত্রীরা বড় পর্দা ছাড়তে রাজি নয় তখন তিনি ধারাবাহিকে নেমে আসেন।
debasree ray

তাই অনেকেই সেই সময় টাইপ কাস্ট হয়ে গেলেও একের পর এক ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করে গিয়েছেন। এবং শুধু মুখ্য চরিত্র নয়, একাধিক নারী কেন্দ্রিক কাজে পরিচালকরা বার বার তাঁকেই ডেকে নিয়ে গিয়েছেন।

আর এক দিকে রয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির সর্বকালের সেরা নায়িকাদের তালিকায়। দেবশ্রী রায়। তিনি এককালে বাংলা সিনেমার পরিচালকদের অন্যতম পছন্দের নায়িকা ছিলেন। দর্শকরা তাঁর জন্য পাগল ছিল। তবে সিনেমার পাশাপাশি তাঁর ব্যাক্তিগত জীবনও বেশ চর্চিত ছিল।
debasree ray

দীর্ঘ বছরের সম্পর্ক ছিল বাংলা ইন্ডাস্ট্রির স্টার অভিনেতা বুম্বা দার সঙ্গে। ছোটবেলার প্রেম যৌবনে পা দিয়ে বিয়ে অবধি যায়। কিন্তু সেই বিয়ে দীর্ঘ স্থায়ী হয়নি। বরং বিয়ের কয়েক বছরের মাথায়ই ভেঙে যায়। কিন্তু কোনও কিছুকেই নিজের কেরিয়ারের পথে বাঁধা হতে দেননি তিনি।

কাজকে কাজের জায়গাতেই রেখে দিয়েছেন। সময় পেরিয়ে গিয়েছে, কয়েক বছর আগেই আবার ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরে এসেছিলেন অভিনেত্রী। “সর্বজয়া” ধারাবাহিকে দেখা যায় তাঁকে। আর ধারাবাহিকে আসা মাত্রই দর্শকদের অফুরান ভালোবাসা আবার পেতে শুরু করেন।

তাই দর্শকরা একটি নতুন দাবি করেছেন। সোশ্যাল মিডিয়ায় একজন ধারাবাহিক প্রেমী লিখে বসলেন, “দেবশ্রী রায় আর ইন্দ্রানী হালদারকে নিয়ে দুই বোনের একটি গল্প স্টার জলসায় শুরু হচ্ছে। আসন্ন নতুন ধারাবাহিক প্রমোশুট হয়ে গিয়েছে”। এরপরই তো বেশ ভালো মতো জল্পনা শুরু হয়? এসব কবে হল? আর তাঁর পোস্টারই বা কই?

কিন্তু তারপরই লিখেছেন, “এমন একটা নিউজ যদি আসতো কত ভালোই না হতো”। আসলে এই খবরটা সত্যি নয়ই, বরং ধারাবাহিক প্রেমীদের একটা ইচ্ছে। এবার দেখার এই ইচ্ছে কোনওদিন পূরণ হয় কিনা

Back to top button