Gaatchora: নজর কাড়ছে সিংহরায় বাড়ির দ্বিতীয় প্রজন্ম! সফলভাবে ৫০০ পর্ব পার গাঁটছড়ার! খড়িহীন সব আনন্দ মাটি, কাদঁছে দর্শক

স্টার জলসার ধারাবাহিকগুলি যে সময়ে জি বাংলার ধারাবাহিকগুলির কাছে কোনঠাসা হয়ে পড়ছিল, ঠিক সেই সময় জলসার পর্দায় আসে খড়ি-ঋদ্ধি জুটি। এই জুটি ভীষণভাবে দর্শকদের মনে ধরে। আর তার প্রতিফলন দেখা যায় টিআরপি তালিকায়।

যে সময় জি বাংলার মিঠাই ধারাবাহিকের সামনে টিকতে পারছিল না অন্য কোনও ধারাবাহিকগুলি ঠিক সেই সময় টিআরপি তালিকায় ধামাকা করে গাঁটছড়া। মিঠাইকে সরিয়ে শীর্ষস্থান দখল করে এই ধারাবাহিক। সোলাঙ্কি রায় ও গৌরব চট্টোপাধ্যায়ের এই ধারাবাহিক দারুণ জনপ্রিয় হয়েছিল। দর্শকরা ভীষণ পছন্দ করেছিলেন এই জুটিকে।

তিন ভাই ও তিন বোনের কাহিনীকে ঘিরে এগিয়ে চলা এই ধারাবাহিক অতি সহজেই সফলতার মুখ দেখে। তবে ধীরে ধীরে সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন আসে গল্পে। কিছুদিন আগেই এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন খড়ি অর্থাৎ সোলাঙ্কি। অবশ্যই তাঁর এই ধারাবাহিক ছাড়ায় কিছুটা হলেও প্রভাবিত হয়েছেন দর্শকরা। আসলে তাঁদের মতে খড়ি‌ ছিলেন এই ধারাবাহিকের প্রাণ। আর সোলাঙ্কির এই ধারাবাহিক ছেড়ে দেওয়ায় প্রাণহীন হয়ে পড়েছে গাঁটছড়া।

গৌরব চট্টোপাধ্যায়, সোলাঙ্কি রায়, শ্রীমা ভট্টাচার্য, অনিন্দ্য চ্যাটার্জী প্রমুখ জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী অভিনীত‌ এই সিরিয়াল এবার প্রজন্মকে ছেড়ে দ্বিতীয় প্রজন্মে পা দিয়েছে। অর্থাৎ বিরাট বড় লিপ নিয়েছে এই ধারাবাহিক। এখান দেখানো হচ্ছে বড় হয়েছে খড়ি-ঋদ্ধিদের সন্তানেরা। তাঁদের ঘিরেই এখন আবর্তিত হচ্ছে গল্প। অ্যাক্রোপলিসের এই ধারাবাহিকের দ্বিতীয় প্রজন্মের গল্পও দর্শকদের ভালো‌ই লাগছে বলে জানিয়েছেন তাঁরা। যদিও অনেকেই খড়ির না থাকার জন্য খুঁতখুঁত করছেন।

উল্লেখ্য, এবার খড়িকে ছাড়াই সফলভাবে ৫০০ পর্ব পার করলো, স্টার জলসার এই ধারাবাহিক। উল্লেখ্য, যদিও এবারের সাফল্যে নেই এই ধারাবাহিকের মূল নায়িকা। তবুও নতুন প্রজন্মকে নিয়ে এই ধারাবাহিক যেন আর‌ও সফলভাবে এগিয়ে চলে এটাই আশা দর্শকদের। এই দারুন খুশির মুহূর্তে নিজেদের প্রিয় ধারাবাহিককে শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন ভক্ত দর্শকরা।

Back to top button