Entertainment

সবাই নেচেছে,এবার কাঁচা বাদাম গানে বাদাম কাকুর সঙ্গে নেচে নিল ‘ঋষি’ শন ব্যানার্জি! খুশিতে ভরে গেছে শন ভক্তদের মন

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মন ফাগুন। তবে চিন্তার কথা হলো চলতি সপ্তাহেই সিরিয়ালের টিআরপি রেটিং এতটাই কমে গেছে যে সিরিয়ালটি এখন অষ্টম স্থানে চলে এসেছে। তার প্রাপ্ত পয়েন্ট চলতি সপ্তাহে দাঁড়িয়েছে 6.9। তবে মন ফাগুন ভক্তরা আশা রাখছেন যে ঋষি এবং পিহুর জুটি আবার ঘুরে দাঁড়াবে।

ইতিমধ্যেই প্রোমোতে দেখানো হয়েছে যে ঋষি এবং পিহুর মধ্যে আসতে চলেছে তৃতীয় ব্যক্তি। আসছে নকল প্রিয়দর্শিনী যার ভূমিকায় অভিনয় করছেন ঐশী ভট্টাচার্য। হয়তো এই গল্পের কারণে টিআরপি কিছুটা বাড়তে পারে এই সিরিয়ালের।

ঋষির ভূমিকায় অভিনয় করছেন শন ব্যানার্জি। যিনি সুপ্রিয়া দেবীর নাতি। তাই তার রক্তেই রয়েছে অভিনয়। শনকে ভীষণ ভালোবাসেন তার ভক্তরা। এর আগে এখানে আকাশ নীল সিরিয়ালে শন ব্যানার্জি অনামিকার জুটি ভীষণ বিখ্যাত হয়েছিল। এখন মন ফাগুনেও তার ক্রেজ একটুও কমেনি।

এতদিন আমরা মোটামুটি সমস্ত সেলিব্রিটি কে দেখেছি বাদাম বাদাম কাঁচা বাদাম গানে নাচ করতে। ইনস্টাগ্রামে প্রায় সকলেই এই গানে রিল ভিডিও বানিয়ে পোস্ট করেছেন। কিন্তু স্বভাব গম্ভীর শন ব্যানার্জি যে এই গানে নাচতে পারেন তা কেউ আশা করেননি।

তবে এবার একটি ভিডিওতে দেখা যাচ্ছে শন ব্যানার্জি কাঁচা বাদাম গানে নাচ করছে। তার সঙ্গে রয়েছে তৃণা সাহা অর্থাৎ গুনগুন। মাঝে দাঁড়িয়ে রয়েছে বাদাম কাকু স্বয়ং। মনে করা হচ্ছে যে, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর সময় এই ভিডিওটি তোলা হয়েছে।

শনের এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। শনের ভক্তরা সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখছেন যে শেষপর্যন্ত কিনা আমাদের ঋষিও নেচে ফেলল কাঁচা বাদামে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button