ভরা মঞ্চে বেসুরো গলায় পাগলু গান গাইছেন কোয়েল মল্লিক! “ডিডি এত ভালো গান গায়?” কোয়েলকে তুমুল ট্রোলিং স্যান্ডি সাহার

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন কোয়েল মল্লিক। এতদিন ধরে নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে হাজার হাজার বাঙালি দর্শকদের মন জয় করে এসেছেন কোয়েল। নায়িকাকে নিয়ে খুব কম বা বিতর্ক হয়েছে। এমনকি নায়িকারও খুব কম মানুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার খবর শোনা গেছে।

যাকে বিতর্ক ছোঁয়েনি তিনিই এবার হলেন কটাক্ষের শিকার। কোয়েল মল্লিক সোশ্যাল মিডিয়ায় হলেন চরম ট্রোলড। কেন?

আসলে অভিনয় করার পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন। গ্রামের দিকে বা শহরতলীর দিকে এরকম মাঝে মাঝেই নানা মাচা অনুষ্ঠান হয়। সেখানে গান গাইতে বা নাচ করতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীদের। এর মাধ্যমেই তুমুল সমালোচনার মুখে পড়তে হলো কোয়েলকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নায়িকার একটি পুরনো ভিডিও উঠে এসেছে যেখানে খোলা মঞ্চে তিনি পাগলু সিনেমার টাইটেল ট্র্যাক গাইলেন। লাল পোশাকে বেশ সুন্দরী লাগছিল নায়িকাকে। কিন্তু বলা বাহুল্য নায়িকা যে বেসুরো কন্ঠে গান গেয়েছেন তার জন্যই কটাক্ষের শিকার হতে হল।

জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কটাক্ষ করেছেন কোয়েলকে। স্যান্ডি লিখেছেন অভিনেত্রী যে এত ভালো গান গাইতে পারেন সেটা তিনি জানতেন না। এর প্রতিবাদ করেছে অনেকেই।

নেটিজেনদের মধ্যে একাংশের বক্তব্য গানের প্রতিভা না থাকা সত্ত্বেও এমন অনুষ্ঠানে গিয়ে গান গাইতে বাধ্য করা হয় তারকাদের। উপরন্তু দর্শকদের কাছ থেকেও আসে নানারকম অনুরোধ। তাই সেই দাবি মেনে নিতে বাধ্য হন তারকারা। প্রসঙ্গত এর আগে দিতিপ্রিয়া রায় এবং কৌশানী মুখার্জীকেও একই রকম সমালোচনার মুখে পড়তে হয়েছিল।

Back to top button