Connect with us

Entertainment

ভিডিও ভাইরাল করার নয়া উপায়! অপর পুরুষের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলেন স্যান্ডি সাহা

Published

on

বর্তমান যুগের অন্যতম জনপ্রিয় ইউটিউবার হলো স্যান্ডি সাহা। বাংলার ইউটিউবারদের মধ্যে সে কিন্তু কিরণ দত্ত কে প্রায়ই টক্কর দেয়।কিছুদিন আগেই বাদাম কাকুর গ্রামে গিয়ে বাদাম কাকুর সঙ্গে ভিডিও বানিয়ে সে হইচই ফেলে দিয়েছিল। নিত্য নতুন ভিডিও তৈরি করে মানুষের মনোরঞ্জন করে স্যান্ডি।

স্যান্ডি এবার যে ভিডিওটা করলো তা যে ভাইরাল হবেই এ কথা বলা বাহুল্য।বাংলার আরো দুই ইউটিউবার আছে তাদের মধ্যে একজন হলো নাসিফ আক্তার এবং আরেকজন হলো সিনেবাপ মৃন্ময়। এদের সঙ্গে স্যান্ডির বেশ ভাব। এবার এদের সঙ্গে নতুন ভিডিও করলো স্যান্ডি সাহা যেখানে তাকে চুমু খেতে দেখা গেল নাসিফকে।

স্যান্ডি বিভিন্ন ইউটিউবারদের সঙ্গে এরকম মজার খেলা খেলেই থাকে। এবার সে একটা ক্যাফেতে বসে এই দুজনের সঙ্গে একটা মজার খেলা খেললো। সে একটা করে গানের লাইন বলবে তার পরের লাইনটা দুজনকে বলতে হবে। যে হেরে যাবে সে স্যান্ডির তরফ থেকে পাবে ঠোঁটে ঠোঁট ঠাসা চুমু।

খেলাতে হেরে যায় নাসিফ। তাই নাসিফের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খায় স্যান্ডি। সিনেবাপ মৃন্ময় সেটা তাকিয়ে তাকিয়ে দেখে। স্যান্ডির এই ভিডিওটা যে ভাইরাল হবে এ কথা সবারই জানা। আপনিও দেখুন কিছুক্ষণ আগে পোস্ট হওয়া স্যান্ডির এই পাগলামো:

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending