Entertainment

একই শাড়িতে মোহময়ী রূপে ধরা দিলেন স্যান্ডি সাহা আর তিয়াসা রয়! কাকে বেশি মানিয়েছে? সরগরম নেট দুনিয়া

কৃষ্ণকলি ধারাবাহিকের মুখ্য চরিত্র কৃষ্ণকলি ওরফে তিয়াসা রায়কে কেউ ভোলেনি এখনও। তার প্রতিভার জাদুতে এখনও বুঁদ হয়ে রয়েছে তার অনুরাগীরা। এদিকে স্যান্ডি সাহা সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত একটি নাম। প্রায়ই সে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করে যা কখনো হাস্যকর হয় আবার কখনো বিতর্কিত হয়ে ওঠে। এবার সোশ্যাল মিডিয়া জুড়ে স্যান্ডি সাহা Vs তিয়াসা রায়। কিন্তু কেনো?

আসলে অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন শাড়ি পরে। সেটি নীল রঙের রাফেল শাড়ি। অন্যদিকে স্যান্ডির পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে সেও একই রঙের ড্রেস পরেছে। ব্যাস! তারপরেই নেটদুনিয়ায় শুরু ঠান্ডা লড়াই যে কাকে বেশী ভালো মানাচ্ছে। অর্থাৎ তুলনা করতে শুরু করে দুজনকে একে অপরের সঙ্গে। বহু মানুষ প্রশ্ন করেছে যে আসলে কে কাকে নকল করেছে? আবার কেউ কেউ বলছে অভিনেত্রী তিয়াসার থেকেও স্যান্ডিকে নাকি বেশি সুন্দর লাগছে এই রঙের পোশাকে। তবে স্যান্ডির প্রশংসাই শুধু নয় বহু মানুষ তাকে কটাক্ষও করেছে। ‘নাইটি বৌদি’ বলেছে অনেকেই। আবার কেউ কেউ বলেছে ‘তুই ভুলে যাস না তুই ছেলে’।

তবে স্যান্ডি দমে যাওয়ার মানুষ নয়। এর আগেও বহুবার বিভিন্ন ধরনের কটাক্ষে শিকার হতে হয়েছে স্যান্ডি সাহাকে। সেইসবকে দূরে রেখে সে মানুষকে খাঁটি বিনোদন দেওয়ার জন্য সবকিছুই করতে পারে। কিছুদিন আগেই ‘হরে কৃষ্ণ ১১৭৬’-র ভিডিও পোস্ট করে নেট দুনিয়া কাঁপিয়ে দেয় স্যান্ডি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button