Connect with us

Entertainment

‘নতুন রূপে রানী কটকটি যে’, উদ্ভট পোশাক পরে ছবি দেওয়ায় নেট মাধ্যমে ট্রোলড স্যান্ডি সাহা

Published

on

বিতর্ক ও স্যান্ডি একরকম একে অপরের পরিপূরক। নানান সময় নানান বিতর্কের সম্মুখীন হন তিনি। কখনও ফেসবুকে লাইভে তাঁকে নানান কটাক্ষ করা হয় তো কখনও আবার নানান পোশাক পরার কারণেও নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় স্যান্ডিকে।

ফেসবুকে সেই ‘কাদা কাদা’ ভিডিও দিয়েই শুরু স্যান্ডির যাত্রাপথ। আর সেই জায়গা থেকে তিনি আজ একজন সফল ইউটিউবার। সময়ের সঙ্গে সঙ্গে খ্যাতি বেড়েছে স্যান্ডির। আর এরই সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বিতর্ক ও ট্রোলিংয়ের মাত্রাও।

নানান সময় নানান ধরণের উদ্ভট পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন স্যান্ডি। নানান মহিলা পোশাক পরে, মেকআপ করা তাঁর ছবি নানান সুন্দরীদেরও হার মানাবে। আর সম্প্রতি এমনই এক পোশাকের জন্য নেট মাধ্যমে ফের চর্চায় উঠে এলেন স্যান্ডি।

সম্প্রতি, ফেসবুকে এক অদ্ভুত ধরণের সাদা রঙের পোশাক পরে ছবি পোস্ট করেছেন স্যান্ডি। গোটা শরীরই এই সাদা পোশাকে ঢাকা। এই ছবি পোস্ট করে স্যান্ডি ক্যাপশন দিয়েছেন, “স্নো হোয়াইট’। আর ছবির প্রথম কমেন্টে তিনি লিখেছেন, “আমাকে একেবারে অ্যাঞ্জেলের মতো লাগছে না”?

তাঁর এই ছবিতে নানান মানুষের নানান ধরণের মত। কেউ কেউ লিখেছেন, “ তোমাকে তো সেই কটকটির মতো লাগছে। কি একটা বাংলা সিরিয়াল হত, ওর যে রানী কটকটি তাঁর মতো লাগছে”। আবার কেউ লিখেছেন, “নতুন রূপে কটকটি যে”।

তবে স্যান্ডির এই ছবিতে তাঁর প্রশংসা করেও অনেকে নানান কথা লিখেছেন। কেউ লিখলেন, “তুমি তো ডানা কাটা পরী। আবার কেউ লিখেছেন, “তোমাকে পুরো অ্যাঞ্জেলা হোয়াইট লাগছে”।

স্যান্ডির এই ছবি পোস্ট হওয়া মাত্রই বেশ ভাইরাল হয়েছে।

Trending