অবশেষে ঘোষণা হয়ে গেল দিন সময়! আসন্ন ধারাবাহিক বঁধুয়া’কে নিয়ে দারুণ খবর

বাংলার দুটি বড় চ্যানেল নিয়ে আসতে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। সেই বিষয়ে জল্পনা শুরু হয়েছিল অনেকদিন ধরেই। জি বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলছে ব্লুজ প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও, সুব্রত রায় প্রযোজনা সংস্থা এবং এন আইডিয়াস। সেদিক থেকে পিছিয়ে নেই স্টার জলসাও। টেন্ট সিনেমা এবং অর্গানিক স্টুডিও নিয়ে আসছে স্টার জলসায় নতুন ধারাবাহিক।

অর্গানিক স্টুডিওর আসন্ন ধারাবাহিকে অভিনয় করতে চলছেন জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং তার বিপরীতে অভিনয় করতে চলেছেন নবাগতা অভিনেত্রী ঋতব্রতা দে। ওদিকে টেন্ট সিনেমা নিয়ে আসছে স্টার জলসায় আরেকটি ধারাবাহিক যার নাম বঁধুয়া। প্রথমে শোনা গেছিল ধারাবাহিকটি নিয়ে আসছে টেন্ট সিনেমা কিন্তু পরে জানা যায় ধারাবাহিকটি নেন্ট এবং সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় নির্মিত একটি ধারাবাহিক।

আরও পড়ুন- ইচ্ছে পুতুলে তুলকালাম! জেল থেকে পালাল ময়ূরী! তবে কী ফের মেঘের অনিষ্ট করবে সে?

ধারাবাহিকটিতে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রাজওয়ান রব্বানী শেখ এবং নবাগতা অভিনেত্রী জ্যোতির্ময়ী কুন্ডু। সত্যপ্রেম কি কথা সিনেমার আদলে তৈরি এই ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে রয়েছেন ময়না ব্যানার্জী, দীপংকর দে এবং অমিতাভ ভট্টাচার্য। স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডেও দেখা গেছে ধারাবাহিকের কলাকুশলীদের। তবে সব হয়ে যাওয়ার পরেও কেন আসছে না ধারাবাহিকটি? কি বলেছে চ্যানেল?

জানা গেছে প্রায় ১মাস হয়ে গেছে শুটিং শুরু হয়েছে ধারাবাহিকটির। ৫, ৬টি পর্ব প্রযোজনা সংস্থা পাঠিয়েছে চ্যানেলকে কিন্তু সবকটি পর্বই বাতিল করে দিয়েছে চ্যানেল। তাদের ফলত প্রযোজনা সংস্থাকে আবার পুনরায় শুরু করতে হয়েছে ধারাবাহিকের শুটিং। যেই কারণেই প্রকাশ্যে আসছে ধারাবাহিকটির সম্প্রচারের তারিখ। তবে জানা যাচ্ছে সম্ভবত সন্ধ্যাতারার সময়ই আসতে চলেছে ধারাবাহিকটি। তবে সেই বিষয়ে কিছু নির্দিষ্ট করে জানায়নি চ্যানেল।

Back to top button