ইচ্ছে পুতুলে তুলকালাম! জেল থেকে পালাল ময়ূরী! তবে কী ফের মেঘের অনিষ্ট করবে সে?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) প্রায় চলে এসেছে তাদের শেষ পর্যায়। ইতিমধ্যেই বিয়ে সম্পন্ন হয়েছে মেঘ এবং নীলের। মেঘ এবং নীল দুজনেই চলে এসেছে গাঙ্গুলি বাড়িতে। সকলেই হাসি মুখে বরণ করে নিয়েছে তাদের। কালরাত্রির দিনও মেঘকে দেখার জন্য নীল লুকিয়ে রয়েছে বাথরুমে। ঠাম্মি সেটা বুঝতে পেরে নীলকে বার করে নিয়ে আসে বাথরুম থেকে। মেঘকে একা পাওয়ায় মেঘের সঙ্গে ভাবভালবাসা করতে থাকে নীল। কিন্তু তখনই তাকে চলে যেতে বলে ঠাম্মি।

ওদিকে মেঘকে গুলির করার অপরাধে গ্রেফতার করা হয়েছে ময়ূরীকে। মেঘ এবং নীল সুখে আছে এটা ভেবেই রেগে যায় ময়ূরী। তার অপ্রীতকর আচরণ দেখে তাদের পাঠানো হয় অন্য জেলে। তখন সেখানে গিয়েও মোহিনী নামে একটি কয়দির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ে ময়ূরী। মনে মনে ভাবে যে করেই হোক বেরোতে হবে জেল থেকে এবং মেঘকে মারতেই হবে। এটা ভেবেই সে জেলার মধ্যে শিখতে থাকে বন্দুক চালনো।

আর সকলের সামনে নিজেকে মানসিক রোগী প্রমাণ করার জন্য ঝগড়া ঝামেলা করতে থাকে সকলের সঙ্গে। তার মা বাবা তার সঙ্গে দেখা পড়তে এলে তারা দেখে মারামারি করার জন্য ময়ূরীর ঠোঁট কেটে রক্ত পড়ছে। সেই দেখে খুব কষ্ট হয় অনিন্দ্য বাবু ও মধুমিতার কিন্তু ময়ূরী তাদের জানিয়ে দেয় সে জেল থেকে বেরিয়ে মেঘের ক্ষতি করবে। সেই কথা শুনেই ভয় পেয়ে যান তারা। কিন্তু ময়ূরী জেলে আসে দেখে আশ্বস্ত হন যে ময়ূরী জেলে থেকে মেঘের ক্ষতি করতে পারবেনা।

আরও পড়ুন- “আমি জেল থেকে বেরিয়ে আবার গুলি করব মেঘকে! এবার আর টার্গেট মিস হবে না!” বাবা মাকে হুঁশিয়ারি ময়ূরীর

কিন্তু তাদের এই ধারণাকে সম্পূর্ণ ভুল প্রমাণ করে ময়ূরী। জেলে থেকে বন্দুক নিয়ে পালিয়ে যায় সে রাতের অন্ধকারে। সেখান থেকে পালিয়ে ময়ূরী সোজা চলে যায় মেঘের শশুরবাড়ি। সেখানে গিয়ে মেঘের জানালার ধারে অপেক্ষা করতে থাকে সে। কিন্তু জানালা দিয়ে ভালোভাবে দেখা যাচ্ছে না দেখে সেখান দিয়েই ঘরের ভিতরে ঢুকে পড়ে ময়ূরী। তাকে এইভাবে দেখে ভয় পেয়ে যায় মেঘ এবং নীল।

সে মেঘ এবং নীলকে জানায় এবার তার নিশানা মিস হবে না। কারণ এবার সে বন্দুক চালানো শিখে এসেছে। সেই কথা শুনে ঘাবড়ে যায় মেঘ এবং নীল।এদিকে পুলিশও খুঁজতে শুরু করে ময়ূরীকে। মোহিনী তাদের জানিয়ে দেয় ময়ূরী জেলে থেকে বন্দুক চালানো শিখেছে। এবং সে সবসময় বলতো এবার আমার টার্গেট মিস হবে না, এবার আমি তোকে গুলি করে মারব। সেই কথা শুনে পুলিশ কিছুটা আন্দাজ করতে পারে এবং মেঘের বাড়ির সকলকে সবটা জানিয়ে তারা চলে যায় গাঙ্গুলি বাড়ির দিকে। কিন্তু তখনই বাইরে চলে আসে লাল। লাল কি পারবে মেঘকে বাঁচাতে নাকি ময়ূরীর পরিকল্পনাই হবে সফল এইবার।

Back to top button