Connect with us

Entertainment

ভুবন অতীত, এবার কাচা বাদাম গান গাইলেন রানু মন্ডল

Published

on

সোশ্যাল মিডিয়া দৌলতে সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন রানু মন্ডল। রানা ঘাটের রেল স্টেশন থেকে বলিউডের হিমেশ সাথে গান গাওয়া নিঃসন্দেহে স্বপ্নের উত্থান।

তবে অহংকার পতনের কারণ সে কথা বারবার উঠে এসেছে। নিজের দোষেই সমস্তকিছুই হারিয়েছেন রানু মন্ডল।তার অতো অহংকার এর জন্য মুম্বাই থেকে সরাসরি সেই রানাঘাটের রেলস্টেশনের ফিরে আসতে হয়েছে।

বর্তমানে অবশ্য রানু মন্ডল কমিটি কনটেন্ট হিসেবে পরিচিতি পেয়েছেন। কিছুদিন আগে মানিকে মাগে হিথে করেছেন, এবার তিনি কাচা বাদাম গান করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন।নেটিজেনদের একাংশের দাবি, তিনি ভারসাম্যহীন, আবার একাংশের দাবি তিনি যদি ভারসাম্যহীন হতেন তাহলে এমন গান গাইতে পারতেন না। অনেকের মতে, এমন একজন অভাবী, দরিদ্র, ভারসাম্যহীন মানুষকে নিয়ে হাসাহাসি না করাই শ্রেয়।

সম্প্রতি রানু মন্ডলের একটি ভিডিও ভাইরাল হয়। কিছুদিন আগেই বীরভূমের বাদাম বিক্রেতা কাচা বাদাম গান গেয়ে ভাইরাল হয়।এবার সেই গান মুহুর্তের মধ্যে ভাইরাল হয়। সেই ট্রেন্ডে গা ভাসালেন রানু মন্ডল।লাল-হলুদে জামা ও বেগুনি রঙের সোয়েটার পড়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে এই গান গাইলেন তিনি।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একজন জনৈক ব্যাক্তি এই ভিডিও বানিয়ে তা নেট মাধ্যমে শেয়ার করে দিয়েছেন। ঋত্বিক বণিক নামের এক যুবক এই ভিডিওটি মজা করার জন্যই নিজের সোশ্যাল মিডিয়ার পোস্ট তা বোঝাই যাচ্ছে। রানু মন্ডলের ভিডিও ভাইরাল হবে এটাই স্বাভাবিক। এবারও তার অন্যথা হলো না, ঝড়ের গতিতে ভাইরাল হয় এই ভিডিও।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending