Smart Didi Nandini: ‘আমাকে ভগবান দিয়েছে, কোনও মানুষ না’! রানু মণ্ডলের ছাপ এবার নন্দিনীর মধ্যেও! দিন ঘনিয়ে আসছে, বলছে নেট দুনিয়া

নন্দিনীর ভাতের হোটেল! কী এর বৈশিষ্ট্য যা নিয়ে এত চর্চায় রয়েছে সবাই। এর উত্তর হয়তো খোদ নন্দিনীর কাছেও নেই। নাকি আছে? সম্প্রতি সেই বিতর্কেই জড়িয়েছে নন্দিনীর নাম।

ভাতের হোটেল নিয়ে নানারকম চর্চায় থাকেন নন্দিনী। সম্প্রতি তাঁর হোটেলে বেশ বড়সড় অর্ডার দিয়ে গিয়েছেন বিধায়ক মদন মিত্র। ৩০০ প্লেটের মাংস ভাতের অর্ডার দিয়ে গেছেন।

এছাড়াও ভাইরাল হওয়ার পর একের পর ইউটিউবার এসে ভিড় জমিয়েছেন তাঁর ফুটপাতের দোকানে। কিন্তু নেটিজেনদের মতে একটু বেশিই বাড়াবাড়ি হচ্ছে তাঁকে নিয়ে। অনেকেই কটুক্তি করে বলছেন, ‘ বিনা পয়সায় তো খাওয়াচ্ছেন না, তাহলে এত মাতামাতি কিসের?’

কিন্তু সম্প্রতি আরও এক ভিডিও সামনে আসায় সবাই রানু মণ্ডলের সঙ্গে মিল খুঁজে পাচ্ছে। কোনও কারণে কোনও ইউটিউবারের সঙ্গে বচসা হয় তাঁর। তাই তাঁকে ভিডিও করার অনুমতি দেননি নন্দিনী।

কিন্তু সেইসময় বলা বেশ কিছু কথায় বিতর্ক বাঁধে। তাঁকে বলতে শোনা যাচ্ছে, অনেক স্ট্রাগল করে তিনি এই জায়গায় এসেছেন। এছাড়াও তিনি বলছেন, যা দেওয়ার তাঁকে ভগবান দিয়েছেন। মানুষের এতে কোনও হাত নেই। এসবের পরই রানু মন্ডল, গরীবের অনন্যা পান্ডে একাধিক কটাক্ষের শিকার হচ্ছে ‘ শিক্ষিত নন্দিনী ‘।

Back to top button