Connect with us

Entertainment

অরিজিতের শিং ভেঙে দেবেন রানু! আবার কেন রেগে গেলেন তিনি?

Published

on

স্টেশনে গান গেয়ে ভাইরাল হওয়া রানু মন্ডল কে মনে আছে তো? মনে আছে কিনা তা জিজ্ঞাসা করলাম এই কারণেই যে এখন আর গান গান না তিনি। তবু থাকেন আলোচনায়। এবার আবার বিখ্যাত গায়ক অরিজিৎ সিংকে নিয়ে বেফাঁস মন্তব্য করে আলোচনায় উঠে আসলেন একসময়ের ট্রেন্ডে উঠে আসা এই গায়িকা।

সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে রানু মন্ডলের ভিডিও ঘুরতে থাকে। এবার এক ইউটিউবারের মাধ্যমে আবারও সামনে এলো তাঁর বর্তমান পরিস্থিতি। ইউটিউবার তাকে প্রশ্ন করেন যে যদি অরিজিৎ সিংয়ের সঙ্গে গান গাওয়ার সুযোগ আসে তাহলে তিনি কী করবেন? তিনি বললেন অফার আসেনি এমনটা নয়। কিন্তু তিনি যাবেন না। ইউটিউবার আবার প্রশ্ন করেন যে অরিজিৎ সিং যদি নিজেই তাঁকে এই প্রস্তাব দেন তাহলে? উত্তরে রানু মন্ডল যা বলেন অবাক করে দেয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। তিনি বলেন কোনও সিং-এর সঙ্গে তিনি যাবেন না। এমনকি শিং ভেঙে দেবেন তাঁর।

রানু কিছুটা বিক্ষোভের সুরে বলেন যে তাঁর কাছে টলিউডের তরফে কোনও প্রস্তাব আসেনি এখনও। তবে টলিউডের নামকরা দুই নায়ক দেব এবং জিৎ নাকি তাঁর বাড়িতে গিয়ে তাঁর গান শুনে রেকর্ডও করেছে সেই গান। তাঁর সঙ্গে সময়ও কাটিয়েছে।

এই কথাগুলি বলার পাশাপাশি ইউটিউবারদের উপর কী চরম পরিমাণে তিতবিরক্ত হয়ে রয়েছেন রানু মন্ডল তার ছোট্ট উদাহরণ পাওয়া গেল সেই ভিডিও থেকেই। যারা তাঁর সঙ্গে দেখা করতে আসে তারা নাকি উন্মাদ পাগল, এমনই মন্তব্য করে বসেন রানু। ভিডিওর শুরুতে এমনটাই দেখা গিয়েছে রানু মন্ডলকে বলতে। যদিও এরপর দুজনে বসে কথা বলেন কিছুক্ষণ। সেই কথায় কথায় উঠে আসে রানু মন্ডলের বিক্ষোভ মিশ্রিত ভাবনা। চুল উস্কোখুস্কো এবং পরনে আলুথালু পোশাক, একইরকম রয়ে গিয়েছেন একসময়ের ভাইরাল হওয়া গায়িকা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending