Entertainment

Ranu Mondal: টাকা পেতেই পার্লারে দৌড়! পুজোর আগেই ভোল পাল্টে সামনে আসলেন কোকিলকন্ঠী রানু মন্ডল, রূপের ছটায় টেক্কা দেবেন তাবড় তাবড় নায়িকাদের

বছর কয়েক আগে রানাঘাটে স্টেশন থেকে মুম্বাই যাত্রা হয়েছিল রানু মন্ডল এর সৌজন্যে অতীন্দ্র চক্রবর্তী নামে এক নেটিজেন। তার গলায় সুর ছিল কিন্তু তিনি মানসিকভাবে অসুস্থ সেটা কেউ রেকগনাইজ করেনি সেজন্যই তার ব্যবহারে বিরক্ত হয়ে তাকে আবার মাটিতে পড়তে হয়েছে।

হিমেশ রেশমিয়া কিন্তু রানু মন্ডলকে সুযোগ দিয়েছিলেন কিন্তু কোথা থেকে কী হয়ে গেল কেউ বুঝলো না। সত্যি কথা বলতে রানু মন্ডল এর আগে মানসিক চিকিৎসা দরকার ছিল। কারণ এ কথা ঠিক যে তার মানসিক ভারসাম্য কিছুটা হলেও হারিয়েছে তাই তাকে যারা সাহায্য করেন তারা চাল ডাল মুড়ি দিয়ে সাহায্য করে ভিডিও না বানিয়ে একটু যদি ডাক্তারের কাছে নিয়ে যেতেন খুব ভালো হতো।


তবে সম্প্রতি আবার ভাইরাল হয়েছেন রানু মন্ডল সৌজন্যে তার নতুন মেকওভারের ছবি। দুর্দান্ত মেকআপ এবং সাদা পোশাক ও হীরের গয়নায় তাকে লাগছে অনবদ্য। তার বয়স যে অনেক হয়েছে সেটা ছবি দেখে বোঝাই যাচ্ছে না। নিজের ফেসবুক প্রোফাইলে তিনি নিজের এই নতুন মেক ওভারের ছবি শেয়ার করেছেন। নেটিজেনরা তো দেখে স্তব্ধ হয়ে গেছেন। কারণ রানু মন্ডল কে চিনতে পারাই যাচ্ছে না। যেকোনো বড় হিরোইনের সঙ্গে তিনি টক্কর দিতে পারবেন।


আপনারা কি এটা সত্যি ভাবলেন?হ্যাঁ রানু মন্ডল এর প্রোফাইল থেকে এই ছবিগুলো শেয়ার করা হয়েছে তবে প্রোফাইলটা তার নিজের নয়। ছবিগুলো হাইলি এডিটেড। দেখে একদম বোঝা যাবে না যে এডিট করে বানানো হয়েছে এই ছবিগুলো। এটুকু দেখে বোঝাই যাচ্ছে যে কম বয়সের আনুমন্ডলকে যদি এরকম মেক ওভার করা হতো তাহলে কতটা সুন্দর লাগতো তাকে। ছবি দেখে সত্যি বোঝা যাচ্ছে না যেগুলো এডিটেড এবং অনেকেই ভাবছেন যে সত্যি সত্যি রানু মন্ডল নিজের ফেসবুক প্রোফাইল থেকে এই ছবিগুলো শেয়ার করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button