Entertainment

শ্বশুর ওদিকে শালাকে মেরে ফেলল! এদিকে রাজীব কিনা তোর্সার সঙ্গে হাত ধরে শপিংমলে ঘুরে বেড়াচ্ছে, ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে সকলের

মিঠাই সিরিয়ালটি এমন একটি পারিবারিক মেজাজ দেয় যে আট থেকে আশি সকলেই একসঙ্গে বসে সিরিয়াল টি দেখতে পারে। সিরিয়ালে অহেতুক পর’কীয়া নেই, কোন রকম ঝগড়া-ঝাঁটি নেই পরিবারের মহিলা সদস্যদের মধ্যে। রোমান্সের নামে অসভ্যতামি নেই। তাই মিঠাই অচিরেই বাংলার সবথেকে সেরা সিরিয়াল হয়ে উঠেছে।

বর্তমানে মিঠাইতে চলছে ধুমধাড়াক্কা পর্ব। চৈত্রের চমকে যে প্রোমো দেখানো হয়েছিল সিদ্ধার্থের গাড়ি এক্সিডেন্টের সেটা গতকাল ঘটে গেছে। মিঠাইরা সবাই উড়িষ্যাতে গেছে যদিও মিঠাই জানে যে তার উচ্ছে বাবু আসল কালপ্রিট কে ধরার জন্য ছদ্মবেশ নিয়ে ফিরে আসবে তবুও গাড়ি এক্সিডেন্ট এর জায়গায় গিয়ে সে নিজেকে আর ঠিক রাখতে পারেনি।

আজকে দেখানো হবে সেই বিখ্যাত সিন যেখানে আমরা সিদ্ধার্থকে দেখতে পাবো যে সে রকস্টার রিকি হয়ে ফিরে এসেছে। তাই মিঠাইটা এখন কোনমতেই মিস করতে চাইছেন না সাধারণ দর্শক।

অন্যদিকে ওমির সঙ্গে পিসেমশাইকে দেখে তো মাথায় হাত সকলের। পিপির বর ব্রতীন যে মোদক পরিবারের এত বড় ক্ষতি করতে পারে একথা তো মোদক পরিবারের কেউ কল্পনাতেই আনতে পারবে না। যদি সত্যিটা জানতে পারে তাহলে পিপি আর নন্দা খুব কষ্ট পাবে। সেই সঙ্গে নিজের শ্বশুরের কীর্তি জানতে পেরে রাজীবের মাথা হেঁট হয়ে যাবে।

তবে এর মধ্যেই রাজীব কুমার কে দেখা গেল তোর্সার সঙ্গে ঘুরে বেড়াতে! তোর্সার সঙ্গে হাত ধরে শপিংমলে ঘুরে বেড়াচ্ছে রাজীব,সঙ্গে রয়েছে তাদের বাচ্চা! এমনকি তোর্সাকে বলতে শোনা যাচ্ছে, দেখেছো তো আমাকে বিয়ে না করলে তোমার কী হতো? ফেসবুকে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে এই কীর্তি দেখা যাচ্ছে রাজীব কুমারের।

তাহলে কি তোর্সার সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম করছে রাজীব? মোদক পরিবারের জামাই মানেই কি গন্ডগোল? আরে না না সেরকম কিছু নয়। আসল ঘটনাটা এবার আপনাদেরকে বলি।

এটা আসলে একটা শপিং মলের বিজ্ঞাপনী শ্যুট ছিল। ভিডিওটা বেশ পুরনো। সেখানেই স্বামী স্ত্রী রূপে অভিনয় করেছিলেন তোর্সা এবং রাজীব। সেখানে তাদের একটা ছেলে রয়েছে দেখানো হয়েছিল।এই ভিডিওই কোনো মিঠাই ভক্ত মজা করে ফেসবুকে ছেড়ে দিয়েছেন আর লিখেছেন যে কেন নন্দা টেসবুড়িকে সহ্য করতে পারে না এবার সেটা বোঝা যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button