‘ইরাবতীর চুপকথা’র পর ফের স্টার জলসার সিরিয়ালে টলিউড মহানায়িকা মনামী ঘোষ! প্রকাশ্যে লুক

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘তুঁতে’ (Tunte)। টিআরপি কম হওয়ার স্টার জলসার প্রাইম টাইমের এই জনপ্রিয় সিরিয়াল শেষ করার কথা শোনা যাচ্ছে। আর তাই এবার টিআরপি বাড়াতে ধারাবাহিকে এল নতুন ট্যুইস্ট। এন্ট্রি নিতে চলেছে জনপ্রিয় অভিনেত্রী। উল্লেখ্য, ধারাবাহিকে নতুন রূপে ফিরেছেন ‘খুকুমণি’।

শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড় ডিজাইন করছেন এখন তুঁতে ওরফে দ্বীপাণ্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। রঙ্গনের সামনে এবার একসাথে তার সাবেক বউ ও বর্তমান বউ তুঁতে। ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন বাংলা সিনেমা এবং সিরিয়ালের পরিচিত মুখ হলেন অভিনেত্রী মনামী ঘোষ।

অভিনেত্রী শুধু অভিনয় নয়, নাচেও সমানভাবে পারদর্শী। নাচের প্রতিযোগিতায় বিচারকের আসনে আমরা দেখে থাকি অভিনেত্রীকে। বসিরহাটের মেয়ে মনামী, পরিবারের খুবই আদরের। ছোটবেলা থেকেই শিল্প-সংস্কৃতির ছোঁয়া পেয়ে বড় হয়েছেন তিনি। তাঁর বাবা-মা দু’জনেই নাট্য জগতের সঙ্গে যুক্ত ছিলেন।

অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি ভালোবাসার বিষয় ছিল নাচ। বিভিন্ন ধারাবাহিকে তাঁকে অভিনয় করতে আমরা দেখেছি। তাঁর শেষ ধারাবাহিক ছিল ‘ইরাবতী চুপ কথা’ (Irabotir Chupkotha)। ধারাবাহিকটি ভালো জনপ্রিয় হয়ে উঠেছিল। যদিও শেষ তিনবছর তাঁকে আর তেমন ধারাবাহিকে দেখিনি। এবার তিনি ফের ধারাবাহিকে ফিরছেন বলে জানা গেল।

স্টার জলসার ‘তুঁতে’তে এন্ট্রি নিতে চলেছেন মনামী ঘোষ (Monami Ghosh)। যদিও ধারাবাহিকে অভিনয় করতে নয়, তিনি তাঁর একটি মিউজিক অ্যালবামের প্রমোশনে আসতে চলেছেন। ২০ থেকে ২৪ অক্টোবর, সন্ধ্যা ৭ টায় আমরা ‘তুঁতে’তে দেখতে পাবেন মনামীকে। তাঁর মিউজিকটি হল ‘আইলো উমা বাড়িতে’। ইতিমধ্যে সেটির অফিসিয়াল টিজার সামনে এসে গিয়েছে।

Back to top button