Connect with us

Entertainment

পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার পর’কীয়ার জেরেই ভাঙন অনুপম-পিয়ার দাম্পত্যে! হাওয়ায় ভাসছে জোর গুঞ্জন

Published

on

জনপ্রিয় গায়ক এবং সঙ্গীত পরিচালক অনুপম রায়ের সাথে পিয়া চক্রবর্তীর সম্পর্ক বিচ্ছেদ ঘটেছে। নিঃসন্দেহে অনুপম অনুরাগীদের কাছে বড়ো ধাক্কা। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়া থেকে তাদের যৌথ বার্তা রীতিমত শোরগোল সৃষ্টি করেছিল নেট দুনিয়ায়। পাশাপাশি তাদের দুজনেই সহমত প্রকাশ করেছেন যে আগামী দিনগুলো তারা বৈবাহিক না, বরং বন্ধুত্বের সম্পর্ক বজায় রাখতে চান।

দীর্ঘদিনের এই জুটি ভেঙে যাওয়ায় স্বাভাবিক ভাবেই টলিউডের অন্দরে শোরগোল সৃষ্টি হয়েছে।ঘনি’ষ্ট মহলের খবর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় সাথে সম্পর্কের জেরে বিচ্ছেদের পথে হেঁটেছেন অনুপম পিয়া। যদিও এই খবর সামনে আসার পরেই অনুপম অনুরাগীদের মধ্যেই উত্তেজনা সৃষ্টি হয়েছে।

শোনা যাচ্ছে, বাংলার বুকে ইয়াসের তাণ্ডবের পর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকেই তন্ময় ঘোষের সংগঠন বাংলা সংস্কৃতি মঞ্চ জনসাধারণের পাশে দাঁড়িয়েছিল। সেই মঞ্চে টলিউডের এক ঝাঁক তারকা কে দেখা গিয়েছিল। যোগ দিয়েছিলেন অনুপম,পরমব্রত,কৌশিক সেন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়সহ একঝাঁক তারকারা। এই মঞ্চের সাথেই যুক্ত হন পিয়া চক্রবর্তী পরিচালিত স্বেচ্ছাসেবী সংস্থা,হেডস।

এই পুরো দলটি করোনা পরিস্থিতির মধ্যেই স্বেচ্ছাসেবী সংস্থা,সিটিজেন্স রেসপন্স গঠন করেন। ঋদ্ধি সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, অনুপম রায়ের সাথে পিয়া চক্রবর্তী ও মুখ্য ভূমিকা গঠন করেন এই সংগঠনের।

এছাড়াও আরো কিছু ঘটনা প্রকাশ্যে এসেছে। পরমব্রত চট্টোপাধ্যায় জন্মদিনে পিয়া চক্রবর্তী তার বন্ধুর সাথে ছবি দিয়ে শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বার্তায় তিনি লেখেন শুভ জন্মদিন। আরো অনেক স্মৃতি তৈরি করব আমরা।

পাল্টা পিয়ার জন্মদিনে পরমব্রত চট্টোপাধ্যায় লিখেছিলেন শুভ জন্মদিন বন্ধু। কমরেড, ভরসার মানুষ। চলো, অনেক সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করি। ঠিক যে রকমটা তুমি চেয়েছিলে জন্মদিনে। যদিও সেই ছবিতে ঋতব্রত মুখার্জী, অনুষ্কা বিশ্বনাথন ছিলেন।

সূত্র মারফত জানা গেছে ডেউচা পাচামি খনি প্রকল্পে আদিবাসীদের স্বার্থ যাতে ক্ষুণ্ণ না হয়, তার দেখভালে তৈরি হয়েছে ৯ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। তার প্রধান পরমব্রত চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে সেখানে পিয়া চক্রবর্তী যোগদান করেছেন। এই সব ঘটনার পরেই জোর গুঞ্জন পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে অতিরিক্ত ঘনি’ষ্টতাই কি অনুপম এবং পিয়ার বিচ্ছেদ ডাকল।

Trending